ফটিকছড়িতে মাঠ ছাড়ছেন না তৈয়ব, ছাড়লেন উপজেলা চেয়ারম্যানের পদ

দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে অংশ নিতে চান উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব। এজন্য ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর) সকালে বিভাগীয় কমিশনার কার্যালয়ে পদত্যাগপত্র জমা দেন তিনি। এ সংক্রান্ত অনুলিপি ইউএনও বরাবরেও দাখিল করেন তিনি।

জানতে চাইলে ইউএনও মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব পদত্যাগ করেছেন। এ সংক্রান্ত অনুলিপি অফিসে জমা দিয়েছেন।

আরও পড়ুন : নৌকার সালাহ উদ্দিনকে ছাড় দেবেন না আওয়ামী লীগের জাফর

যোগাযোগ করা হলে এইচএম আবু তৈয়ব বলেন, আমি পদত্যাগ করেছি। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা এবং ফটিকছড়িবাসীর সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করব। আমি সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হব।

জানা যায়, উপজেলা আওয়ামী লীগ সদস্য এইচএম আবু তৈয়ব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে দলীয় মনোনয়ন থেকে বাদ পড়েন তিনি।

এ আসনে এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি। তিনি উপজেলার প্রয়াত সাংসদ রফিকুল আনোয়ারের মেয়ে।

এ আসনের বর্তমান সংসদ সদস্য বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী। তিনি জোটগতভাবে নির্বাচনের লক্ষ্যে দলীয় সভানেত্রীর সঙ্গে দরকষাকষিতে ব্যস্ত সময় পার করছেন। তিনিও এ আসনে লড়বেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

এসএমএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!