ভালোবাসার টানে আবারও চট্টগ্রামে মীম—ইমন

চট্টগ্রামের মানুষের ভালোবাসা অনন্য। অনন্য এ ভালোবাসার টানেই বারবার চট্টগ্রাম আসেন জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

শুক্রবার (২৬ এপ্রিল) নগরের বহদ্দারহাটের ইলিজি স্কাই পার্কে দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস চেইন শপ ‘হারল্যান স্টোর’ উদ্বোধনে এ মন্তব্য করেন তাঁরা।

এদিকে চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে একনজর দেখতে জনস্রোত নামে। ভিড় সামলাতে কঠিন পরীক্ষা দিতে হয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের।

সরেজমিন দেখা যায়, বহদ্দারহাট ইলিজি স্কাই পার্কের চতুর্থ তলায় অথেনটিক পণ্যের সমাহার নিয়ে জমকালো আয়োজনে যাত্রা শুরু করে ‘হারল্যান স্টোর’। ফিতা কেটে এর যাত্রা শুরু করেন হারল্যানের ব্রান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন, রিমার্ক-হারল্যানের নির্বাহী পরিচালক আব্দুল আলিম শিমুল, দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মা এবং ইলিজি স্কাই পার্কের হারল্যান স্টোরের ফ্র্যাঞ্চাইজি স্বত্বাধিকারী হারুনুর রশিদ।

আয়ান শর্মার (ডানে) সঙ্গে মামনুন হাসান ইমন ও বিদ্যা সিনহা মীম

অনুষ্ঠানে বিদ্যা সিনহা মীম বলেন, হারল্যান কসমেটিকস পণ্যের গুনগত মান আন্তর্জাতিক মানের। আমি শুধু এর ব্রান্ড অ্যাম্বাসেডর নয়, এ ব্রান্ডের পণ্যের একজন গ্রাহকও।

এদিকে উদ্বোধনী অনুষ্ঠানে হারল্যানের আউটলেটে বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার, হোম কেয়ারসহ বিভিন্ন কসমেটিকসের চিত্র তুলে ধরেন রিমার্ক হারল্যানের নির্বাহী পরিচালক চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

রিমার্ক-হারল্যানের নির্বাহী পরিচালক আব্দুল আলিম শিমুল বলেন, নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের সচেতনতার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসারে দেশজুড়ে চলছে এখন ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। এ ক্যাম্পেইনের আওতায় অথেনটিক কসমেটিকস পণ্য কিনে লাখ লাখ টাকার পুরস্কার পাওয়ার সুযোগ রয়েছে। একইসঙ্গে মেগাস্টার চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সরাসরি সাক্ষাতে প্রশ্নোত্তর পর্বের সুযোগও রয়েছে।

তিনি আরও বলেন, ইলিজি স্কাই পার্কের শোরুম উদ্বোধনের মাধ্যমে চট্টগ্রামের চতুর্থ আউটলেটের যাত্রা করল হারল্যান স্টোর। দুয়েক মাসের মধ্যেই চট্টগ্রামে হারল্যানের অন্তত ২০টি আউটলেট চালু করা হবে।

এদিকে আমন্ত্রণ পেয়ে অনুষ্ঠানে উপস্থিত থাকা চট্টগ্রাম প্রতিদিনের উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মা বলেন, আশা করি পণ্যের গুণগত মান নিশ্চিতের মাধ্যমে চট্টগ্রামবাসীর মন জয় করবে হারল্যান।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!