অনলাইন জুয়ায় আসক্ত যুবকের আত্মহনন

লোহাগাড়ায় পিপলু দে (২৭) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে বটতলী স্টেশন এলাকার ডা. মাহমুদুর রহমানের ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পিপুল দে চন্দনাইশ উপজেলার কাঞ্চনগর এলাকার জগদিশ দে’র ছেলে। তিনি ইউনাইটেড কনজ্যুমার প্রোডাক্টের লোহাগাড়ার মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন : জুয়ার টাকার জন্য মেয়ের হাত-পা পলিথিনে বেঁধে পুড়িয়ে ভিক্ষা করায় মা

পিপলুর মামা নিখিল দে জানান, বটতলী স্টেশন এলাকার ডা. মাহমুদুর রহমানের ভাড়া বাসায় থাকত পিপুল। সে অনলাইন জুয়ায় আসক্ত ছিল। শুক্রবার রাতেও তাকে এসব কাজ থেকে বিরত থাকতে নিষেধ করার পাশাপাশি বকাঝকা করি। শনিবার সকালে তাকে অনেকবার কল করেও পাওয়া যাচ্ছিল না। পরে বাসায় গিয়ে দেখি রুম ভেতর থেকে বন্ধ। কোনো সাড়াশব্দ নেই। পরে দরজা ভেঙে ভাগিনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর বিষয়টি লোহাগাড়া থানাকে জানাই।

পিপলুর বাবা জগদিশ দে জানান, আমার ছেলে কিছুদিন ধরে মোবাইলে অনলাইন জুয়া খেলায় আসক্ত ছিল। বিষয়টি তার মামা জানতে পারলে মামা-ভাগিনার মধ্যে ঝগড়া হয়। শুক্রবার রাতেও তার মামা বকাঝকা করে। ওইদিন রাতেই গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, পিপলু নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!