হালিশহরে ব্রিজের নিচে অস্ত্র নিয়ে লুকিয়ে ছিল ৩ ডাকাত

নগরে অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা বিভাগ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে একটি একনলা আগ্নেয়াস্ত্র, দুটি কার্তুজ, একটি চাপাতি, একটি কিরিচ ও একটি ছুরি উদ্ধার করা হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় হালিশহর থানার আব্বাসপাড়া টোলরোডের পাকা ব্রিজের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নগরের খুলশী থানার মতিঝর্ণা ৫ নম্বর গলির আব্দুল খালেকের ছেলে মো. রকি (২৮), কুমিল্লা দেবীদ্বার থানার রঘুরামপুর জাফরগঞ্জ বাজার রঘুরামপুর যুদু মিয়া কসাইয়ের বাড়ীর মো. সুজন (২৭)। তারা বর্তমানে হালিশহর থানার আব্বাসপাড়া হাসান মুনচুর ভিলায় থাকেন। অন্যজন মো. ভাবন প্রকাশ রিপন (২১) নগরের সদরঘাট থানার বার কোয়াটারর্স ইউনুছ মিয়ার ভাড়া ঘরের বাবুল মিয়ার ছেলে।

আরও পড়ুন : চান্দগাঁওয়ে অস্ত্রসহ ধরা কিশোর গ্যাং লিডার ‘চাকমা সোহেল’

পুলিশ জানায়, গ্রেপ্তার মো. রকির বিরুদ্ধে নগরের খুলশী থানায় চুরি, ডবলমুরিং থানায় অস্ত্র ও মাদক মামলা এবং রাজধানীর মোহাম্মদপুর থানায় ডাকাতির মামলাসহ ৬টি মামলা রয়েছে। এছাড়া মো. সুজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় অস্ত্র, ডাকাতি মামলা ও রাজধানীর শ্যামপুর থানায় ডাকাতি মামলাসহ ৬টি মামলা রয়েছে।

যোগাযোগ করা হলে চট্টগ্রাম নগর গোয়েন্দা উত্তর-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (রোববার) দুপুরে হালিশহর থানার আব্বাস পাড়া টোলরোডের পাকা ব্রিজের নিচে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করি। এসময় তাদের কাছ থেকে একটি একনলা আগ্নেয়াস্ত্র, দুটি কার্তুজ, একটি চাপাতি, একটি কিরিস ও একটি ছুরি উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারা জানায়, তারা টোল রোড দিয়ে যাতায়াত করা বিভিন্ন গাড়ির ও যাত্রীদের মালামাল ডাকাতি করে। এছাড়া তারা বিভিন্ন দলে বিভক্ত হয়ে চট্টগ্রাম নগরের বিভিন্ন জায়গায় মালামাল ডাকাতি করে। তাদের বিরুদ্ধে মামালা করা হয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!