রাউজানে রাতের আঁধারে গরুসহ চোর ধরা

রাউজানে মো. আনিসুল রহমান বাপ্পি (৩০) নামে এক গরু চোরকে আটক করেছে কদলপুর ইউনিয়নের গ্রাম পুলিশ। এসময় তার কাছ থেকে একটি চুরি করা গরু উদ্ধার করা হয়।

সোমবার (২৭ জুন) রাত সাড়ে ৩টার দিকে কদলপুর ইউনিয়নের আনু বেগম নামের এক মহিলার গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

আটক আনিসুল রহমান বাপ্পি নাতোয়ান বাগিছা এলাকার পূর্বটিলাপাড়া গ্রামের মো. শাহা আলমের ছেলে।

আরও পড়ুন : গরু চোরকে দেওয়া হলো ল্যাপটপ চুরির মামলা!

জানা গেছে সোমবার রাত ৩টার দিকে পাহারা দেওয়ার সময় গ্রাম পুলিশ কমল বড়ুয়া ও আবু সৈয়দ গরু চুরি করে নিয়ে যাওয়ার সময়ে বাপ্পীকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন। এরপর আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টায় গরুসহ আটক চোরকে রাউজান থানা পুলিশের কাছে সোর্পদ করা হয় ।

গরু চুরির কথা স্বীকার করে আটক আনিসুল রহমান বাপ্পি বলেন, আনু বেগম নামে এক মহিলার গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় গ্রাম পুলিশ কাছে ধরা পড়ে যাই।

এ বিষয়ে কদলপুর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দীন আহমেদ চৌধুরী বলেন, কোরবানির ঈদকে সামনে রেখে গরু চুরির ঘটনা বেড়ে যায়। কদলপুরে চুরি ঠেকাতে গ্রাম পুলিশ-মেম্বার সবাই সজাগ রয়েছে। আটক চোরকে গরুসহ পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

যোগাযোগ করা হলে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল আলোকিত চট্টগ্রামকে বলেন, চুরি করা গরুসহ আটক ব্যক্তির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!