গরু চোরকে দেওয়া হলো ল্যাপটপ চুরির মামলা!

মিরসরাইয়ে এক গরু চোরকে হাতেনাতে ধরে থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় জনতা। কিন্তু ওই চোরকে ল্যাপটপ চুরির মামলায় আসামি সাজিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় মিরসরাই থানা পুলিশ। এর আগে গত বুধবার সন্ধ্যায় ওয়াহেদপুর ইউনিয়নের ছোটকমলদহ এলাকায় দিদার নামের এক ব্যক্তির গরু নিয়ে পালানোর সময় চোরকে হাতেনাতে আটক করে স্থানীয়রা।

গ্রেপ্তার আসামির নাম আব্দুল হান্নান মাসুম (২২)। তিনি মিরসরাই দক্ষিণ অলিনগর আব্দুল্লাহর ছেলে।

আরও পড়ুন: গভীর রাতে গোয়ালঘরের বড় গরুটিই পছন্দ হলো চোরের

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় ওয়াহেদপুর ইউনিয়নের ছোটকমলদহ এলাকায় দিদারের একটি গরু নিয়ে পালানোর সময় আব্দুল হান্নানকে আটক করে গণধোলাই দিয়ে নিজামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জের হাতে তুলে দেয় স্থানীয়রা। তবে গরুর মালিক থানায় অভিযোগ না দেওয়ায় পুলিশ গরু চোরকে ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের ৫টি ল্যাপটপ চুরির মামলায় আসামি সাজিয়ে আদালতে পাঠায়।

এ বিষয়ে নিজামপুর ফাঁড়ির এসআই মাসুদ রানা আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনাস্থল থেকে গরুচোর আব্দুল হান্নানকে আটক করে আমাদের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, গরুর মালিক গরু ফিরে পেয়ে থানায় মামলা করতে অপারগতা প্রকাশ করেন এবং চোরের কথাবার্তায় ল্যাপটপ চুরির ঘটনায় সন্দেহজনক আসামি হিসেবে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!