মায়ের সঙ্গে প্রসব বেদনায় কাতর নারীকে পিষে মারল লরি

চকরিয়ায় অটোরিকশা ও লরির মুখোমুখী সংঘর্ষে ২ নারী নিহত হয়েছে। এদের মধ্যে একজন গর্ভবতী ছিলেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুর ৩টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের আমতলী এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— পাবর্ত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বুড়িচিকং এলাকার আবদুস সালামের স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও হারবাং ইউনিয়নের ভান্ডারির ডেপা এলাকার মামুনুর রশিদের গর্ভবতী স্ত্রী জেসিমন আক্তার (২০)।

আহতরা হলেন— শ্বশুর দুদু মিয়া (৬০), শাশুড়ি রাবেয়া বেগম (৫৫) আত্মীয় শাহিনা আক্তার (৪৫) ও মো. আরিফ (২৪)।

আরও পড়ুন : বন্ধুদের সঙ্গে খেলা করা শিশুকে পিষে মারল বেপরোয়া মোটরসাইকেল

জানা যায়, গর্ভবতী জেসিমন আক্তারের প্রসব বেদনা উঠলে অটেরিকশা করে তাকে চিরিংগা পৌরশহরের হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন মা-শ্বশুর-শাশুড়িসহ আত্মীয়রা। তাদের বহনকারী গাড়িটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার আমতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক লরির (চট্টমেট্টো চ-৬১-০৩৭১) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে মারা যান গর্ভবতী নারী ও তার মা। এছাড়া আহত হন শ্বশুর-শাশুড়িসহ চারজন। পরে স্থানীয় লোকজন ও চিরিংগা হাইওয়ে থানার পুলিশ তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও কর্তব্যরত চিকিৎসক জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে দুজন নারী ঘটনাস্থলেই মারা গেছেন। এদের মধ্যে একজন গর্ভবতী ছিলেন। তার গর্ভের সন্তানও মারা গেছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

যোগাযোগ করা হলে চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ (এসআই) খোকন কান্তি রুদ্র আলোকিত চট্টগ্রামকে বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি লরির চাকা হঠাৎ পাংচার হয়ে গেলে সামনের দিকে আসা অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় গাড়িতে থাকা গর্ভবতী নারী জেসমিন আক্তার ও তার মা রোকেয়া বেগম ঘটনাস্থলে মারা যান এবং আহত হন ৪ জন। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসআই আরও বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!