মধ্যরাতে নাশকতার প্রস্তুতির সময় দলবলসহ ধরা পড়ল ছাত্রদল নেতা

নগরে নাশকতার প্রস্তুতি নেওয়ার সময় মহানগর ছাত্রদলের সহসাধারণ সম্পাদক বার্মা সাইফুলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি দেশি ছোরা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ জুন) রাত ১২টার দিকে পাঁচলাইশ রহমান নগর কে ব্লক বাই-লেইন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পাঁচলাইশ থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন— নগর ছাত্রদলের সহসাধারণ সম্পাদক বার্মা সাইফুল (৩২), দেলোয়ার হোসেন (২১), মো. আবিদ (২০), মো. সাজ্জাদ (২০) ও মো. ইমরান (২৩)।

আরও পড়ুন: চট্টগ্রামে দাপিয়ে বেড়াচ্ছেন চুরির মামলার আসামি ‘সোর্স’ ইমরান, কোমরে ঝুলে ‘সাংবাদিক’ কার্ডও

পুলিশ সূত্রে জানা যায়, নগরের শান্ত পরিবেশকে অশান্ত করার জন্য মহানগর ছাত্রদলের সহসাধারণ সম্পাদক বার্মা সাইফুলের নেতৃত্বে পরিকল্পনা হয়। পাঁচলাইশ রহমান নগর কে ব্লক বাই-লেইন এলাকায় অস্ত্রসহ জড়ো হয়ে নাশকতার প্রস্তুতি নিচ্ছিল তারা। নাশকতার পরিকল্পনার বিষয়ে খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে বার্মা সাইফুলসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি দেশি ছোরা উদ্ধার করা হয়।

পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, নাশকতার প্রস্তুতিকালে পাঁচলাইশ রহমান নগর কে ব্লক বাই-লেইন এলাকা থেকে নগর ছাত্রদলের সহসাধারণ সম্পাদক বার্মা সাইফুলসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৫টি দেশীয় ছোরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!