সোনার গয়নাসহ সন্দ্বীপের নারী ইউপি সদস্যের ব্যাগ খুঁজে দিল পাহাড়তলী থানা পুলিশ

নগরের অটোরিকশায় ফেলে আসা সন্দ্বীপের এক নারী ইউপি সদস্যের ট্রাভেল ব্যাগ অ্যাপসের সাহায্যে উদ্ধার করেছে পুলিশ। ব্যাগে ছিল স্বর্ণালংকারসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র।

রোববার (২৬ জুন) দুপুর ৩টার দিকে ‘আইস অব সিএমপি’ ও ‘আমার গাড়ি নিরাপদ’ ডাটাবেজের মাধ্যমে অটোরিকশায় ফেলা যাওয়া ব্যাগটি উদ্ধার করে পাহাড়তলী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সন্দ্বীপের নারী ইউপি সদস্য হোসনে আরা বেগম (৪৫) অসুস্থ স্বামী নুরুল আমিনকে নিয়ে চিকিৎসার জন্য চট্টগ্রাম আসেন। চিকিৎসা শেষে সন্দ্বীপ ফিরতে আজ (রোববার) সকাল ৬টার দিকে ফয়’স লেক লেকভিউ আবাসিকের বাসা থেকে অটোরিকশা করে একে খান মোড় আসেন। এসময় ট্রাভেল ব্যাগ গাড়িতে রেখে তারা নেমে পড়েন। পরে অটোরিকশাটি চলে যায়। ব্যাগে দুটি স্বর্ণের চেইনসহ মূল্যবান কাগজপত্র ছিল।

আরও পড়ুন: পাহাড়তলীতে ধরা খেল সীতাকুণ্ডের যুবলীগ সভাপতি খুনের আসামি

এরপর পাহাড়তলী থানায় যোগাযোগ করেন ওই নারী ইউপি সদস্য। এসময় পুলিশ ‘আইস অব সিএমপি’র সহায়তায় একে খান মোড় এলাকার সিসিটিভি ফুটেজ দেখে অটোরিকশার রেজিস্ট্রেশন নম্বর শনাক্ত করে।

পরে ‘আমার গাড়ি নিরাপদ’ অ্যাপসের সাহায্যে অটোরিকশার মালিক এবং চালকের তথ্য সংগ্রহ করে আজ (রোববার) দুপুর ৩টার দিকে হারানো ট্রাভেল ব্যাগটি মালামালসহ উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে সিএমপির পাহাড়তলী জোনের সহকারী কমিশনার (এসি) মহিউদ্দিন সেলিম আলোকিত চট্টগ্রামকে বলেন, সন্দ্বীপের নারী ইউপি সদস্য হোসনে আরা বেগম স্বামীকে নিয়ে লেকভিউ আবাসিক এলাকার বাসা থেকে অটোরিকশায় একে খান মোড়ে আসেন। এরপর গাড়িতে ভুলবশত ব্যাগ রেখে নেমে পড়েন। এসময় অনেক খোঁজাখুঁজির পর অটোরিকশার হদিস না পেয়ে পাহাড়তলী থানায় যোগাযোগ করেন। এরপর ‘আইস অব সিএমপি’ ও ‘আমার গাড়ি নিরাপদ’ অ্যাপসের সাহায্যে অটোরিকশাটি শনাক্তের পর স্বর্ণালংকার ও মালামালসহ ব্যাগটি উদ্ধার করে নারী ইউপি সদস্যের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!