দেশের উন্নয়ন-অগ্রগতি মেনে নিতে পারছে না বিএনপি-জামায়াত : মহিউদ্দিন

পঞ্চগড়ে জামায়াত-বিএনপির প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের গ্রেপ্তার ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে মিছিল ও শান্তি সমাবেশ হয়েছে।

শনিবার (১১ মার্চ) দুপুর ৩টায় নগরের বায়েজিদ বোস্তামি মাজার প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। কেন্দ্রীয় যুবলীগের দেশব্যাপী ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ আয়োজন করেন মহানগর যুবলীগ সংগঠক ইঞ্জিনিয়ার আবু মো. মহিউদ্দিন।

এসময় আবু মো. মহিউদ্দিন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব অর্থনৈতিক এবং অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন ও অগ্রগতি বিএনপি-জামায়াত মেনে নিতে পারছে না। তাই তারা আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে নানামুখী ষড়যন্ত্র করে যাচ্ছে।

আরও পড়ুন: বিএনপি-জামায়াতকে রাজপথেই প্রতিহত করা হবে : যুবলীগ নেতা মহিউদ্দিন

তিনি বলেন, বিএনপি-জামায়াত ধর্মকে পুঁজি করে সাধারণ ধর্মপ্রাণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে দেশে আবারও আগুন সন্ত্রাস কায়েম করতে চাচ্ছে। তারা যেকোনো ধরনের নাশকতার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে যুবলীগ তা শক্ত হাতে দমন করবে।

যুবনেতা নুরুল হক মনিরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা তৈয়বুর রহমান তুহিন, যুবলীগ নেতা ইকবাল হোসেন জুয়েল, আশিকুর রহমান খোকন, মো. সোহাগ মিয়া, মহিউদ্দীন টিপু, আলী আজমল খান, শিবু দে, জসীম উদ্দীন, মো. সিরাজ, মো. বেলাল উদ্দীন, নাজিম উদ্দীন, নুরে আলম মুন্না, ইমন সরকার, ওসমান গণি মনা, নুরুল আলম নুরু, শেখ ফজলে রাব্বী, মো. নিশাত, রিপন, রাকীব রেজা, মো. ইসমাইল, সাদ্দাম হোসেন ও মো. ইব্রাহিম।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!