বিএনপি-জামায়াতকে রাজপথেই প্রতিহত করা হবে : যুবলীগ নেতা মহিউদ্দিন

বিএনপি-জামায়াত জোটের বিশৃঙ্খলা, ভাংচুর ও অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদে নগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় এ আয়োজন করে চট্টগ্রাম পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু মো. মহিউদ্দীন।

নগরের কাজির দেউরি থেকে রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বিক্ষোভ মিছিল বের করা হয়। যুবলীগ নেতা আবু মো. মহিউদ্দীনের নেতৃত্বে মিছিলটি জামালখান, চেরাগী পাহাড় প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে সাবেক ছাত্রনেতা আবু মো. মহিউদ্দিন বলেন, এই দেশ সম্প্রীতির, শান্তির ও সাম্যের। এই দেশ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার। প্রীতিলতা ওয়াদ্দেদার ও মাস্টারদা সূর্যসেনের এই চট্টগ্রামের জনগণের শান্তি বিনষ্টের চেষ্টা করা হলে রাজপথেই প্রতিহত করা হবে।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা ইকবাল হোসেন জুয়েল, মাসুদ আলম, মাকসুদুর রহমান মাসুদ, আলী আজমল, আশিকুর রহমান খোকন, ইয়াছিন চৌধুরী, মনিরুল হক আপন, সোহেল রানা, মহিন উদ্দিন তুষার, মোশাররফ হোসাইন, নুরুল হক মনির, মো. মানিক, বেলাল উদ্দিন, মো. শাকিল, মো. জসিম, শাহরিয়ার ইসলাম রাজু, মনছুর আলম, অমিত দে, জানে আলম নিশাত, শাহাদাত রাকিব, জসিম উদ্দিন, নুরে আলম মনা, নুরুল আলম নুরু ও আব্দুল কুদ্দুস বাপ্পি।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!