বর্নমালার ড্রয়িং প্রতিযোগিতায় ১০০ জনের রক্তের গ্রুপ নির্ধারণ

মিরসরাইয়ে অর্কিড ফ্যাশন ওয়্যারের উদ্যোগে বর্নমালা ড্রয়িং প্রতিযোগিতা এবং ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) উপজেলার বারইয়ারহাট পৌরসভার গ্রীণ টাওয়ার মার্কেটে সকাল থেকে নানা আয়োজনসহ পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

আরও পড়ুন : মিরসরাইয়ে চাল পেল দেড় হাজার দুস্থ পরিবার

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অর্কিড ফ্যাশন ওয়্যারের মালিক আবু জাফর সিদ্দিকী। সাইনিং স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন সোহরাবের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির ছিলেন গ্রীণ টাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম ও শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল।

সভাপতির বক্তব্যে আবু জাফর সিদ্দিকী বলেন, বারইয়ারহাট পৌর এলাকার সাতটি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫ জন শিক্ষার্থী বর্নমালা ড্রয়িং প্রতিযোগিতায় অংশ নিয়েছে। এর মধ্যে ক, খ, গ ও ঘ বিভাগের ১২ জনকে পুরস্কৃত করা হয়েছে। এছাড়াও ৮ জনকে বিশেষ ও বাকিদেরকে সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ফেন্ড সার্কেল ব্লাড ব্যাংকের সহায়তায় প্রায় ১০০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। ব্যবসার পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে আনন্দ ছড়িয়ে দিতে বারইয়ারহাট বাজারে আমরা এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছি। ভবিষ্যতে আরও বড় পরিসরে আয়োজন করার ইচ্ছে আছে।

এএ/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!