যুবকের কাণ্ড—প্রেমে ব্যর্থ হয়ে কিশোরীকে তুলে নিয়ে এল চট্টগ্রামে

বাগেরহাট থেকে অপহৃত কিশোরীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব-৭। এসময় জড়িত মো. রসুল শেখ (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (২১ জুলাই) নগরের পতেঙ্গা থানার ১৫ নম্বর ঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. রসুল বাগেরহাটের সাবেকডাঙ্গার মো. রিপন শেখের ছেলে।

র‌্যাব জানায়, ভিকটিম ১৭ বছরের কিশোরী। তিনি বাগেরহাটের একটি কলেজের শিক্ষার্থী। ভিকটিম কলেজে আসা-যাওয়ার সময় অভিযুক্ত ‍যুবক প্রায় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। পরে বিষয়টি কিশোরী তার মা-বাবা ও নিকট আত্মীয়দের জানানোর পর অভিযুক্ত মো. রসুল শেখ ক্ষিপ্ত হন এবং ওই কিশোরীকে অপহরণ করবে বলে হুমকি দেয়।

আরও পড়ুন: বিছানায় নিতে তরুণীকে ব্ল্যাকমেল, ধরা খেল সেই ভণ্ড প্রেমিক

এরপর গত ৪ জুলাই রাতে ভিকটিম বাগেরহাট দশানী মোড়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে আসামি রাসেল তার ২/৩ জন সহযোগীসহ তাকে অপহরণ করে একটি অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এসময় তাকে বিয়ের প্রলোভনও দেওয়া হয়।

এদিকে ভিকটিম সময়মতো বাসায় না গেলে তার মা-বাবা অনেক খোঁজাখুঁজির পর ঘটনাস্থলে গিয়ে জানতে পারে রসুল শেখ তাদের মেয়েকে জোর করে তুলে নিয়ে গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে অপহরণ মামলা করেন।

পরে ভিকটিমের বাবা তার মেয়েকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করার জন্য আবেদন জানিয়ে র‌্যাবের কাছে অভিযোগ করেন। এরপর গোপন সংবাদে পতেঙ্গা থানার ১৫ নম্বর ঘাট এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তারে করে র‌্যাব।

এ বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে বিভিন্ন প্রলোভন এবং অসৎ উদ্দেশ্য হাসিলের আশায় ভুক্তভোগীকে অপহরণ করেছিল বলে স্বীকার করেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!