তরুণীর ফাঁদ—ধরা পড়ল যুবকের সর্বস্ব কেড়ে নেওয়া চক্রের ৩

নুরুদ্দীন খান মুন্না (২৫) নামে এক যুবক শেয়ারে রাউজান থেকে অটোরিকশায় যাচ্ছিলেন ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবারে। পৌরসভার গহিরা চৌমুহনী থেকে সেই গাড়িতে উঠেন এক নারী। এরপর চালক দুজনকে নিয়ে যাত্রা করেন ভাণ্ডার শরীফের উদ্দেশ্যে। গাড়িটি নোয়াজিশপুর ইউনিয়নের তকিরহাট এলাকায় পৌঁছলে তিন মোটরসাইকেলে আসা কয়েকজন যুবক গাড়ির পথরোধ করেন। এরপর গাড়িতে থাকা নারী চিৎকার করে অভিযোগ করেন পাশে বসা যুবক তাকে শ্লীলতাহানীর চেষ্টা করেছেন। এ কথা শুনে চক্রের সদস্যরা তাকে নামিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। পরে তাকে আটকে রেখে মোবাইল, টাকা নিয়ে ছেড়ে দেওয়ার শর্তে ৫০ হাজার টাকা দাবি করেন।

এরপর অসহায় নুরুদ্দীন ঘটনা জানিয়ে ফোন দেন তার চাচার কাছে। পরে চাচা ছিনতাইকারীদের সঙ্গে দর কষাকষি করে ২০ হাজার টাকা পাঠান বিকাশে। টাকা পেয়ে ছাড়া পায় মুন্না। এ ঘটনার কথা এলাকায় প্রকাশ হলে ভুক্তভোগী কয়েকজন মুন্নার কাছে চক্রের কয়েকজনের ছবি পাঠান। ওই ছবিতে তিনি দেখতে পান তাকে আটক রাখা তিনজনের ছবি।

আরও পড়ুন: চট্টগ্রামে ‘সুন্দরী’ রমণীর ফাঁদ, প্রলোভনেই সর্বনাশ

এরপর গত ৯ জানুয়ারি ছবিসহ রাউজান থানায় তিনি অভিযোগ করেন। একইদিন রাতে অভিযান চালিয়ে ওই নারীসহ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের শাহ আলম কন্ট্রাক্টরের মেয়ে ইছমত আরা ইনা (২৬), হলদিয়া ইউনিয়নের কারিগর বাড়ির নুরুল আলমের ছেলে রাসেল (৩২) ও ফটিকছড়ি উপজেলার জাফতনগর ইউনিয়নের মৃত আবু তাহেরের ছেলে মো. বেলাল (৩৬)।

এ বিষয়ে রাউজান থানার এসআই আজয় দেব শীল আলোকিত চট্টগ্রামকে বলেন, গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!