চট্টগ্রামে বিএনপির অগ্নিসন্ত্রাস ও গাড়ি ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নগরের কাজির দেউড়ি এলাকায় বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

সোমবার (১৬ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টায় মিছিল বের করা হয়। মিছিলটি কাজির দেউড়ি মোড় লাভলেইন হয়ে এনায়েত বাজার মোড়ে এসে শেষ হয়।

এ সময় বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, মো. দেলোয়ার, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সভাপতি মাহমুদুল করিম, মনিরুল ইসলাম, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন, রুপম সরকার, জুবাইর আলম আশিক, আব্দুল্লাহ আল সাইমুন, হাসমাত খান আতিফ, শুভ দত্ত, মো. রুবেল, নিয়াজ উদ্দিন তামিম, রাকিব চৌধুরী ও সৌরভ চৌধুরী বাহাদুর।

আরও পড়ুন: পুলিশ-বিএনপি সংঘর্ষে চট্টগ্রাম রণক্ষেত্র, পুড়ল মোটরসাইকেল, ভাঙল দোকান—কার

নেতৃবৃন্দ বলেন, সরকারের উন্নয়ন-অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিএনপি জনসভা ও মিছিলের নামে গাড়ি ভাঙচুর, অগ্নিসন্ত্রাস করে জনসাধারণের মনে ভয় সৃষ্টি করছে। আজ কাজির দেউড়িতে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ ও প্রশাসনের ওপর হামলা করা হয়েছে। আমরা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. মোরশেদ আলম, একে মাসুদ, আবু তাহের রানা, মো. হায়দার, বিধান সরকার, মো. শাহীন, নুরুল ইসলাম, দেলোয়ার হোসেন রুবেল, মো. শুক্কুর, নির্মাণ শ্রমীক লীগ নেতা মো. জাহেদ, ছাত্রলীগ নেতা রতন চৌধুরী, আলিফ জাবেদ, ইমরান চৌধুরী ইমু, মো. আব্বাস উদ্দীন, মো. ইউসুফ মিনার ও তমাল ভট্টাচার্য।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!