চট্টগ্রামে কলেজছাত্র অপহরণ, চেয়ারম্যানের ফোনের পর বেড়ে গেল টাকার অঙ্ক!

রাউজানে কলেজছাত্র ফাহিম উদ্দিন (২০) নামে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। নিখোঁজের ১০ দিন পার হলে তার সন্ধান না পাওয়ায় দিশেহারা পরিবার।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুর ৩টায় ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে।

নিখোঁজ ফাহিম উদ্দিন উপজেলার ১ নম্বর হলদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের এয়াসিন নগর এলাকার জিন্নাত আলী দর্জি বাড়ির বাসিন্দা কৃষক আবদুল মন্নানের ছেলে। তিনি এয়াসিন শাহ কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

আরও পড়ুন : চকরিয়ায় অপহরণের ১৩ ঘণ্টায় শিশু উদ্ধার, পুলিশের জালে পালের গোদা

এদিকে ছেলের নিখোঁজের ঘটনায় বাবা আবদুল মান্নান র‌্যাবের কাছে অভিযোগ করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, ফাহিম উদ্দিন নিখোজঁ হওয়ার পর গত মঙ্গলবার বাবা আবদুল মন্নানকে ফোন করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে। পরে বিষয়টি চেয়ারম্যান শফিকুল ইসলামকে অবহিত করেন তিনি। এরপর চেয়ারম্যান শফিকুল ইসলাম মুক্তিপণ দাবি করা মোবাইল নম্বরে যোগাযোগ করলে ফাহিমকে ছাড়িয়ে নিতে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এ বিষয়ে জানতে আবদুল মন্নানের মুঠোফোনে যোগাযোগ করা হলে প্রতিবেশী রিফাত পরিচয়ে ফোন রিসিভ করা এক ব্যক্তি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গত মঙ্গলবার ফাহিমের বাবা র‌্যাব-৭ কে অভিযোগ দিয়েছেন ।

যোগাযোগ করা হলে রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, কলেজছাত্র ফাহিম উদ্দিনকে অপহরণ করে মুক্তিপণ দাবি করার বিষয়ে থানায় কেউ মামলা করেনি।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!