এই ভালোবাসা আরও উদ্যমী করবে—ব্রুকলিনে নাগরিক সংবর্ধনায় আবদুল কাদের মিয়া

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাদের মিয়া চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মনোনীত হওয়ায় নাগরিক সংবর্ধনা ও সমাবেশের আয়োজন করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর) ব্রুকলিনে লিটল বাংলাদেশ রেস্টুরেন্টে এ আয়োজনে বিপুলসংখ্যক প্রবাসী অংশ নেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কবি বেলাল বেগ। শুরুতে আব্দুল কাদের মিয়াকে ফুলেল শুভেচ্ছা জানান সেক্টর কমান্ডার ফোরামের যুক্তরাষ্ট্র শাখা, চট্টগ্রাম সমিতি, সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতি, বাউরিয়া সমিতি, সন্দ্বীপ এসোসিয়েশন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, যুক্তরাষ্ট্র যুবলীগ ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ নেতারা।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে বাঙালিদের জমকালো আয়োজনে সমাজসেবায় স্বীকৃতি পেলেন আবদুল কাদের মিয়া

সংবর্ধিত আবদুল কাদের মিয়া বলেন, আপনাদের এই ভালোবাসা আমাকে সেবামূলক কর্মকাণ্ডে আরও উদ্যমী করবে। জনসেবামূলক কাজে নিজেকে যাতে নিয়োজিত রাখতে পারি সেজন্য আপনাদের দোয়া চাই। আমার লক্ষ্য হচ্ছে সন্দ্বীপের উন্নয়ন-অগ্রগতিতে অবদান রাখা।

তিনি বলেন, ছাত্রলীগের হাত ধরে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি। জীবনের বাকি সময়টুকু একই আদর্শে অতিবাহিত করতে চাই। একজন নগণ্য কর্মী হিসেবে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা যেন নিষ্ঠার সঙ্গে পালন করে যেতে পারি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন নেতা কামাল হোসেন মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সেক্টর কমান্ডারস ফোরাম যুক্তরাষ্ট্র শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার, নাগরিক কমিটির আহ্বায়ক জাফর উল্লাহ, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার ভূঁইয়া, কম্যুনিটি লিডার মামুনুল হক, ইলিয়াস খান, আব্দুল জলিল, সুব্রত তালুকদার, বাহার খন্দকার সবুজ, আবুল হাসান মহিউদ্দিন, নাজিম উদ্দিন ও লিটন চৌধুরী।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!