৩৬ দিন পরও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী, উৎকণ্ঠায় পরিবার

আনোয়ারায় ৩৬ দিন পার হলেও এখনও উদ্ধার করা যায়নি বরুমছড়া বশরুজ্জমান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে। এ অবস্থায় উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে অপহৃতের পরিবার।

এদিকে অপহরণের পর গত ৬ মার্চ অপহৃতের মামা গিয়াস উদ্দিন বাদী হয়ে মো. কবির উদ্দীন প্রকাশ রাসেলকে (২২) প্রধান আসামি করে থানায় মামলা করেন।

পুলিশ বলছে, আসামিকে ধরতে তাদের চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন: অপহরণ করে নিয়ে যাওয়া লামার স্কুলছাত্রীর হদিস নেই, অপহরণকারীও

মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত মো. কবির উদ্দীন রাসেল দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে অপহৃতকে নানাভাবে উক্ত্যক্ত করতেন। একপর্যায়ে অভিযুক্তের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তুলে নিয়ে যাওয়ার হুমকিও দেন। পরে ভুক্তভোগীর পরিবার বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে আসামি কবির উদ্দীন রাসেল ক্ষিপ্ত হয়ে তার সহযোগীদের নিয়ে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত ছাত্রীর মা নাসরিন চৌধুরী বলেন, স্কুল থেকে ফেরার পথে মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে বখাটে রাসেল ও তার সহযোগীরা। অপহরণের ৩৬ দিন পার হলেও পুলিশ এখনও তাকে উদ্ধার করতে পারেনি। আমার মেয়ে কী অবস্থায় আছে কিছুই বলতে পারছি না। আমরা পুলিশের সহযোগিতা চাই।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলোকিত চট্টগ্রামকে বলেন, আসামির বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মো. হাসান বলেন, স্কুলছাত্রী নিখোঁজের পর তার মামা থানায় মামলা করেছেন। আমরা অপহৃতকে উদ্ধারে কাজ করে যাচ্ছি। আশা করি খুব দ্রুত সময়ে তাকে উদ্ধার করতে পারব।

কেএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!