আওয়ামী লীগের সহযোগী সংগঠন যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত ও অসহায়দের জন্য শীতের উপহার শীতবস্ত্র নিয়ে এসেছি। করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন সেবার ব্রত নিয়ে মানুষের পাশে ছিল। দেশের যেকোনো দুর্যোগ-দুর্দিনে আওয়ামী লীগের সহযোগী সংগঠন মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গত ২২ জানুয়ারি এ আয়োজন করে বায়েজিদ বোস্তামী থানাধীন নাসিরাবাদ স্টুডেন্টস ফোরাম।

বায়েজিদ বোস্তামী থানা এলাকার শেরশাহ শহীদ মিনার চত্বরে এ আয়োজনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. সালা্হউদ্দিন।

আরও পড়ুন: শীতার্তদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব : আ জ ম নাছির

চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র-ছাত্রী সংসদের সাবেক এজিএস ও নাসিরাবাদ স্টুডেন্ট ফোরাম সভাপতি মো. তানভীর আহম্মেদের পরিচালনায় আয়োজনে বিশেষ অতিথি ছিলেন বায়েজিদ থানা আওয়ামী লীগ সভাপতি খলিলুর রহমান, সিনিয়র সহসভাপতি আব্দুল নবী লেদু এবং ২ নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২ নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব, ২ নং জালালাবাদ ওয়ার্ডের সহসভাপতি আব্দুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বাপ্পি, সাংগঠনিক সম্পাদক মো. নাজিমউদ্দীন, মাহবুব আলম রিপন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জামাল, জসিমউদদীন পাটোয়ারী, বায়েজীদ থানা যুবলীগ নেতা মফিজুর রহমান, বাপ্পি চৌধুরী, গোলাম রসুল সাদ্দাম, ইউসুফ, নাছির, কামাল, রনি, তাহের, আলামিন ও সৈয়দ রনি, ছাত্রলীগ নেতা মন, আকিব, এমরান আশিক, হীরা, জিবরান, রাশেদ, নিরব, রিয়াজ ও রাফি।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!