শীতার্তদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব : আ জ ম নাছির

সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আমি দেখেছি নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। এই হাড়কাঁপানো শীতে বিপুল জনগোষ্ঠী দুঃখ-কষ্টে দিনাতিপাত করছেন। তাদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের চট্টগ্রাম লিডার্স স্কুল এন্ড কলেজে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন উদ্যোগে এ আয়োজন করা হয়। এতে ৫০০ দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের চেয়ারম্যান ও কাউন্সিলর মো. সাহেদ ইকবাল বাবুর সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন লিডার্স স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ কর্নেল আবু নাসের মো. তোহা।

কর্নেল আবু নাসের মো. তোহা বলেন, লিডার্স স্কুল এন্ড কলেজ একটি ভালো মানুষ গড়ার কেন্দ্র হিসেবে কাজ করে যাচ্ছে। যে ব্যক্তি কোনো অসহায় মানুষকে স্বচ্ছল করে দেবেন, আল্লাহতায়ালা তাকে ইহকাল ও পরকালে স্বচ্ছল করে দেবেন।

কাউন্সিলর মো. সাহেদ ইকবাল বাবু বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার এখনই সঠিক সময়। আসুন আমরা মানুষের কথা ভাবি এবং সাহায্যের হাত বাড়িয়ে দিই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রমিক নেতা সফর আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব, ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জামাল উদ্দিন, ক্রাউন এপারেলসের চেয়ারম্যান মো. পারভেজ হোসাইন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন জালালাবাদী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বাপ্পী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ইকবাল তুলতুল, স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন, মাহবুব আলম ও লিডার্স স্কুল এন্ড কলেজের পরিচালক মো. সাইফুল ইসলাম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. নাজিম উদ্দিন, বখতেয়ার মিয়া, মো. হানিফ, আজিজুল হক মিয়া, নুর আলম কোম্পানি, ইকবাল হোসেন, মো. ইসমাইল, মো. আব্দুল করিম, মুজিবুর রহমান, জাগির সর্দার, মো. তারেকুল ইসলাম ও মো. আলী।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!