বীর শহীদদের আনোয়ারা ও মিরসরাই প্রেসক্লাবের শ্রদ্ধা

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীর শহীদদের শ্রদ্ধা জানিয়েছে আনোয়ারা ও মিরসরাই প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় আনোয়ারা উপজেলা স্মৃতিসৌধে আনোয়ারা প্রেসক্লাব সভাপতি সরোজ আহমেদ ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আরও পড়ুন: শহীদ মৌলভী সৈয়দকে স্বাধীনতা পদক দেওয়ার দাবি

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক পূর্ব বাংলা পত্রিকার সম্পাদক এম আলী হোসেন, একুশে সংবাদ পত্রিকার সহযোগী সম্পাদক এম এ সবু্‌র, দ্য নিউজ টু ডের আনোয়ারা প্রতিনিধি আবদুল মান্নান, সিআইডি ওয়ার্ল্ড টিভির মো. আবদুল আজিজ, দৈনিক সরেজমিন বার্তার চট্টগ্রাম বিভাগীয় সম্পাদক ফৌজুল আজাদ চৌধুরী, দৈনিক বায়েজিদের মো. শেখ আবদুল্লাহ, চট্টগ্রামের সময়ের এমডি এইচ রাজু, অপরাধ বিচিত্রার চট্টগ্রাম প্রতিনিধি সাদ্দাম হোসেন, দৈনিক ভোরের ডাকের এম ইমরান বিন ইসলাম, দি ক্রাইমের রাজীব শর্মা, একুশে সংবাদের আলবিন মো. মইনুদ্দিন চৌধুরী, দৈনিক নয়া বাংলার মো. জামাল উদ্দিন, ক্রাইম ওয়াচ রিপোর্টের এম এম আর মামুন ও মো. ফোরকান উদ্দীন।

মিরসরাই প্রেস ক্লাব

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবসে শহীদদের শ্রদ্ধা জানিয়েছে মিরসরাই প্রেসক্লাব। এর আগে প্রেসক্লাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে সাবেক সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আরও পড়ুন: রাউজানে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করল আওয়ামী লীগ

এ সময় সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, যুগ্ম সম্পাদক এম আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া, কোষাধ্যক্ষ মো. ইউসুফ, প্রচার সম্পাদক আজিজ আজহার, সাহিত্য সম্পাদক মু. দিদারুল আলম, আইটি সম্পাদক সাদমান, ক্রীড়া সম্পাদক ফিরোজ মাহমুদ, প্রকাশনা সম্পাদক সৈয়দ আজমল হোসেন, সহদপ্তর সম্পাদক ইকবাল হোসেন জীবন, সদস্য আশরাফ উদ্দিন, সাদেক রিপন, সাফায়েত মেহেদী ও রিদোয়ান জনি উপস্থিত ছিলেন।

শেষে প্রেসক্লাবের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm