সিনেমার উল্টো চিত্র বাস্তবে, খলনায়কের কাছে হারল নায়ক-নায়িকা

সিনেমায় পরাজয়ের পরিণতি বরণ করতে হয় খলনায়ককে। তবে এবার বাস্তবের চিত্র পুরোপুরি ভিন্ন। খলনায়কদের কাছেই হারলেন সিনেমার নায়ক-নায়িকা!

গতকাল (১৯ এপ্রিল) চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন হয়। ভোট গণনা শেষে আজ (২০ এপ্রিল) সকাল পৌনে ৭টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন পর্দার খলনায়ক মিশা সওদাগর (২৬৫ ভোট)। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পর্দার আরেক খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল (২২৫ ভোট)। তাঁর প্রতিদ্বন্দ্বী নায়িকা নিপুণ পান ২০৯ ভোট। এছাড়া সভাপতি পদের পরাজিত প্রার্থী নায়ক মাহমুদ কলি পান ১৭০ ভোট।

নির্বাচন কমিশন জানায়, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৭৫টি। বৈধ ব্যালট ৪৩৪টি। বাতিল ব্যালট ৪১টি।

এদিকে সহসভাপতি পদে জয়ী হয়েছেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব। রুবেল ২৩১ ভোট এবং ডি এ তায়েব পান ২৩৪ ভোট।

বিজয়ীদের মধ্যে সহসাধারণ সম্পাদক পদে আরমান ২৩৭ ভোট, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী ২৫৫ ভোট, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো ২৯৬ ভোট, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর ২৪৫ ভোট, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন ২৩৫ ভোট এবং কোষাধ্যক্ষ পদে কমল ২৩১ ভোট পান।

এবার কার্যনির্বাহী সদস্য পদে মিশা-ডিপজল পরিষদ থেকে ৯ জন নির্বাচিত হন। এর মধ্যে সুচরিতা ২২৮ ভোট, রোজিনা ২৪৩ ভোট, আলীরাজ ২৩৯ ভোট, সুব্রত ২১৮ ভোট, দিলারা ইয়াসমিন ২১৮ ভোট, শাহনূর ২৪৫ ভোট, নানা শাহ ২১০ ভোট, রত্না কবির ২৬৩ ভোট এবং চুন্নু ২৪৮ ভোট পেয়ে নির্বাচিত হন।

কলি-নিপুণ পরিষদ থেকে রিয়ানা পারভিন পলি ২২০ ভোট ও সনি রহমান ২৩০ ভোট পেয়ে জয়ী হন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!