১৫ মিনিটে চুরি—এক মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে মিলল ২টি!

নগরের পোর্ট লিংক ডিপোতে ভাণ্ডার হিসেবে চাকুরি করেন জুয়েল নাথ (২৭)। শনিবার (২ মার্চ) রাত আনুমানিক পৌনে ২টার দিকে বন্দর থানার সিপিআর গেট এলাকায় মোটরসাইকেল রেখে তিনি চট্টগ্রাম বন্দরে প্রবেশ করেন। কাজ শেষে রাত ২টার দিকে এসে দেখেন নির্দিষ্ট স্থানে তাঁর গাড়িটি নেই!

১৫ মিনিটের মধ্যেই মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় চোরচক্র। তবে শেষ রক্ষা হয়নি তাদের। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরচক্রের চার সদস্যকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি চোরাই মোটরসাইকেল।

রোববার (৩ মার্চ) দুপুর আড়াইটার দিকে তাদের আটক করা হয়।

আরও পড়ুন : চুরির পর মোটরসাইকেলের রঙ—পার্টস বদলে ফেলে ১৯ বছরের শুভ

আটকরা হলেন— মো. মহব্বত হোসেন (২০), মো. ইব্রাহিম খলিল অন্তর (২১), মো. সজীব (১৯) ও মো. সোহেল (২১)।

বিষয়টি নিশ্চিত করে অভিযানে নেতৃত্ব দেওয়া বন্দর থানার উপপরিদর্শক (এসআই) মো. হাছান আলী আলোকিত চট্টগ্রামকে বলেন, শনিবার রাত পৌনে ২টার দিকে জুয়েল নাথ নামের এক ব্যক্তির মোটরসাইকেল সিপিআর গেট এলাকা থেকে চুরি হয়। এ ঘটনায় তিনি বন্দর থানায় অভিযোগ করেন। অভিযোগের পর আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে চোরচক্রের সদস্যদের চিহ্নিত করি। এরপর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে চুরির দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!