হঠাৎ হৃদরোগে আক্রান্ত প্রফেসর তাজুল চেয়ারম্যান আর নেই

বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি ও বরমা কলেজের অধ্যাপক তাজুল ইসলাম (৪৯) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার (২৫ সেপেটম্বর) সকাল ১১টার দিকে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তাজুল ইসলাম বাহারছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম চাপাছড়ি গ্রামের বিমান বাহিনীর সাবেক সার্জেন্ট মৃত এমদাদ মিয়ার ছেলে।

আরও পড়ুন : বর্ষীয়ান রাজনীতিবিদ পটিয়ার শামসুল আলম মাস্টার মারা গেলেন হৃদরোগে

পারিবারিক সূত্রে জানা যায়, আজ বিকাল ৫টায় পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

এদিকে চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম মৃত্যুতে গভীর শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবিএম মোকাম্মেল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান সিআইপি, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সদস্য আব্দুল্লাহ কবির চৌধুরী লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মো. গালিব সাদলী, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর, বাঁশখালী পৌরসভার মেয়র এসএম তোফায়েল বিন হোসাইন।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!