একলা পেয়ে স্কুলছাত্রীর হাত ধরে টান, বখাটের ১ বছরের জেল

লোহাগাড়ায় স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে রাজা মিয়া (২৪) নামে এক যুবককে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার আমিরাবাদ পালপাড়া এলাকায় এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ।

দণ্ডপ্রাপ্ত রাজা মিয়া কক্সবাজার জেলার পেকুয়া থানার শিলখালী এলাকার বাদশা মিয়ার ছেলে।

আরও পড়ুন : সন্ধ্যায় প্রাইভেট পড়ে ফেরার পথে স্কুলছাত্রীর পিছু নেওয়া যুবকের কারাদণ্ড

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে রাজা মিয়া অশালীন আচরণ ও অঙ্গভঙ্গি করতেন। একপর্যায়ে ওই ছাত্রীর পথরোধ করে হাত ধরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করলে সে দৌড়ে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা অভিযুক্ত যুবককে আটক করে থানায় খবর দেয়। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ ঘটনাস্থলে উপস্থিত তদন্তপূর্বক ও উপস্থিত সাক্ষীদের সাক্ষ্যগ্রহণের মাধ্যমে রাজা মিয়ার দোষ স্বীকার করলে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এ বিষয়ে উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ বলেন, স্থানীয়দের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযুক্ত রাজা মিয়াকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। পরে তাকে জেলহাজতে পাঠাতে লোহাগাড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!