চট্টগ্রামে আলমারি ভেঙে সোনা নিয়ে তরুণী লুকিয়ে ছিল প্রেমিকের ঘরে

নগরের সদরঘাটে স্বর্ণালংকার চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী শারমিন আক্তার কলিসহ তার প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চুরি করা স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

সোমবার (৪ সেপ্টেম্বর) সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) অতনু চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার শারমিন আক্তার কলি (২২) কক্সবাজার জেলার মহেষখালী থানার শাপলাপুর মিঠাছড়ি মৌলভী কাটা এবাদুত বাপের বাড়ীর মো. আনোয়ারের মেয়ে। তার প্রেমিক একই থানা এলাকার মাতারবাড়ী উত্তর রাজঘাট সালাউদ্দিনের বাপের বাড়ীর মোক্তার আহম্মদের ছেলে মো. মনির উদ্দিন (৩২)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট বিকেলে সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোডের কেএম ড্রিমলেন্ড টাওয়ার চতুর্থ তলার ৪/এ ফ্ল্যাটের নিজ রুমের দরজা তালাবদ্ধ করে ছেলে-মেয়েদের নিয়ে হাঁটতে বের হন গৃহকত্রী। এসময় গৃহকর্মী কলি ও তার অসুস্থ শাশুড়ি বাসায় ছিলেন।বাসায় ফিরে তিনি দেখতে পান কলির ফোন বন্ধ। পরে নিজের রুমে গিয়ে দেখেন, কাঠের আলমারি খোলা এবং আলমারিতে থাকা মালামাল এলোমেলো পড়ে আছে। খোঁজাখুঁজি করে স্বর্ণালংকার না পেয়ে তিনি স্থানীয় থানায় অভিযোগ করেন।

যোগাযোগ করা হলে সদরঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রব্বানী আলোকিত চট্টগ্রামকে বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গত রোববার (৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় প্রেমিকের বাসা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি করা ১২ ভরি ৯ আনা ৩ রতি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরএস/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!