সীতাকুণ্ডে ইয়াবা বেচে প্রতিবন্ধী, পুলিশের জালে ৫

৫ জনকে গ্রেপ্তার করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ। এদের মধ্যে ৪ জন পরোয়ানাভুক্ত আসামি ও একজন মাদককারবারি।

রোববার (২২ জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আজ গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, রোববার রাতে পৌরসভার বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে শ্যামলী বাস কাউন্টারের সামনের সড়ক থেকে বিশেষ কায়দায় হ্যান্ডক্রাচ ওয়াকিংয়ে রাখা ৪৫০ পিস ইয়াবাসহ এক প্রতিবন্ধীকে আটক করা হয়। আটক প্রতিবন্ধী মো. কামাল উদ্দিন (৪২) জয়পুরহাট জেলার বালিঘাটা ইউনিয়নের বীরনগর গ্রামের ফরিদ উদ্দিন প্রকাশ বলু মুন্সির ছেলে।

আরও পড়ুন: পুলিশের চোখে ধুলো দিয়ে পালানো সেই বাচ্চু লুকিয়ে ছিল সীতাকুণ্ডে

একই রাতে মহালঙ্গা গ্রামের বাসিন্দা আব্দুস ছোবহানের ছেলে পরোয়ানাভক্ত আসামি মো. জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া একইদিন বারৈয়াঢালা ইউনিয়নের মহালঙ্গা দেলু মিস্ত্রির বাড়ির বাসিন্দা জেবল হোসেনের ছেলে নারী ও শিশু নির্যাতন মামলার পরোয়ানাভুক্ত আসামি বাহার উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ ।

এরপর সোনাইছড়ি ইউনিয়নের আব্দুল মান্নামের ছেলে পরোয়ানাভুক্ত আসামি মো. আরিফ হোসেন (২১) ও উত্তর সলিমপুর জাফরাবাদের বাসিন্দা মৃত লাল মিয়ার ছেলে পরোয়ানাভুক্ত আসামি মো. মাসুদ রানার ছেলেসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করে সীতাকুণ্ড থানা পুলিশ।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বলেন, গ্রেপ্তার আসামিদের আজ (সোমবার) চট্টগ্রাম আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!