সাতকানিয়া-চন্দনাইশে ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারকে ত্রাণ দিল হিন্দু মহাজোট

চট্টগ্রামের সাতকানিয়া ও চন্দনাইশে বন্যাকবলিত এলাকায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটি।

মঙ্গলবার (১৫ আগস্ট) সাতকানিয়া ও চন্দনাইশ উপজেলায় বন্যাকবলিত এলাকায় বিভিন্ন পরিবারের হাতে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম বিভাগীয় সভাপতি সুজিত সরকার, সাধারণ সম্পাদক শ্যামল দাশ রানা, মহানগর সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সুনীল দে, সহসভাপতি তিমির চৌধুরী, জেলার সাধারণ সম্পাদক বলভদ্র অনূগা দাস বাচ্চু, নগর সাধারণ সম্পাদক রতন দাশ সজল, বোয়ালখালী উপজেলার সাধারণ সম্পাদক সুমন দে, সীতাকুণ্ড উপজেলার সমন্বয়কারী জিকু কর্মকার ও মহানগর ছাত্র মহাজোটের বিশাল দাশ।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের পক্ষ থেকে প্রথম ধাপে চন্দনাইশ উপজেলা সুচিয়া, বরমা, বাতাজুড়ি এবং সাতকানিয়া উপজেলার পশ্চিম নলুয়া,মধ্যম নলুয়া, পূর্ব নলুয়া, ঢেমশা, মাহালিয়া, কেওচিয়া এলাকায় এসব ত্রাণ বিতরণ করা হয়।

এতে সার্বিক সহযোগিতা করেন সংগঠনের চন্দনাইশ উপজেলা সভাপতি সুজন দত্ত, সাধারণ সম্পাদক রাজিব আচার্য্য, পটিয়া উপজেলার সহসভাপতি লায়ন শংকর দাশ, সাতকানিয়া উপজেলার প্রবীর ধর, জয় দাশ, সুজন দাশ ও বিপ্লব দাশ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!