শিক্ষক শাহজাহান সিকদারের মৃত্যু, গণ্ডামারা উন্নয়ন পরিষদের শোক

বাঁশখালী উপজেলার গণ্ডামারা বডঘোনা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক শাহজাহান সিকদার (৭৫) মারা গেছেন। শুক্রবার (২৭ মে) দুপুর ২টার দিকে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান।

মাস্টার শাহজাহান সিকদার গণ্ডামারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউসুফ আলী সিকদারের দৌহিত্র ও মরহুম আবদুল অদুদ শিকদারের প্রথম ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (২৮ মে) সকাল ১১টায় মরহুমের বাড়ি সংলগ্ন ইউসুফ আলী সিকদার জামে মসজিদের মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

আরও পড়ুন: মানবসেবায় বিশ্বজুড়ে অবদান রেখে চলেছেন রোটারিয়ানরা

এদিকে শিক্ষক শাহজাহান সিকদারের মৃত্যুতে শোকপ্রকাশ করেছে গণ্ডামারা ইউনিয়ন উন্নয়ন পরিষদ। শোক জানিয়ে বিবৃতি দেন পরিষদের সংগঠনের উপদেষ্টা হাসান মুরাদ চৌধুরী, ইলিয়াস চৌধুরী, সাবেক চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক নজরুল ইসলাম, হোসাইন সিকদার, সংগঠন সভপতি নুরুল মুহাম্মদ কাদের, সিনিয়র সহসভাপতি এনামুল হক সিকদার, সহসভাপতি, মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মু. নুরুল হক সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক, শফিউল আলম, অর্থ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মু. রিদুওয়ানুল হক, প্রচার সম্পাদক অ্যাড. মুহাম্মদ আলী, সমাজকল্যাণ সম্পাদক এটিএম রুহুল আমিন চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জসিম উদ্দীন সিকদার, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক মো. নাঈম উদ্দীন মাহফুজ এবং আইন বিষয়ক সম্পাদক অ্যাড. দিদারে আলম।

নেতৃবৃন্দ বলেন, মরহুম শাহাজাহন সিকদার একজন আদর্শ শিক্ষক ছিলেন।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!