লকডাউন: সীতাকুণ্ডে দোকানি ও পথচারীকে জরিমানা

করোনা মহামারী প্রতিরোধে কঠোর লকডাউনের অভিযান অব্যাহত রেখেছে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার (১ জুলাই) নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেনের নেতৃত্বে দিনব্যাপী অভিযান পরিচালিত হয়। এ সময় মাস্ক না পরায় এক যুবককে ২০০ টাকা ও দোকান খোলা রাখার অপরাধে দুই দোকানিকে জরিমানা করা হয়।

সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও মো. শাহাদাত হোসেন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম মহাসড়ককেন্দ্রিক বিভিন্ন হাটবাজার ও গ্রাম্যবাজারে টহল জোরদার করেন। বিকালে সীতাকুণ্ড পৌরসদর বাজার পরিদর্শনকালে আরিয়ান ফার্নিচারকে ১ হাজার টাকা ও জান্নাত এন্টারপ্রাইজ নামক রডের দোকানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বাড়বকুণ্ড বাজার এলাকায় মাস্ক না পরায় রাজীব নাথ নামে এক যুবককে ২০০ টাকা জরিমানা করা হয়। উপজেলার কাঁচাবাজারগুলো বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকলেও গণপরিবহন দেখা যায়নি রাস্তায়।

ইউএনও মো. শাহাদাত হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, কঠোর লকডাউনের প্রথমদিনে বেশিরভাই মানুষ লকডাউন মেনে চলেছে। আর যারা মানেননি তাদের মানতে বাধ্য করতেই সারাদিন মাঠে ছিলাম আমরা। অযথা বাজার বা রাস্তায় কেউ ঘোরাঘুরি করতে পারবে না। আমাদের সামনে পড়লেই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সালাউদ্দিন/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!