মহেশখালীতে যুবকের কবজি কেটে ঝুলিয়ে দিল গাছে

মহেশখালীতে মোকারম (২৫) নামের এক অটোরিকশা চালকের ডান হাতের কবজি কেটে দিয়েছে অজ্ঞাত সন্ত্রাসীরা। পরে গাছে বাঁধা অবস্থায় কাটা অংশটি উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের কালালিয়াকাটা গ্রামের পাহাড়ের অরণ্যে এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত অটোরিকশা চালককে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোকারম কালারমারছড়া ইউনিয়নের বালুরডেইল এলাকার মোস্তাক মিয়ার ছেলে।

আহত মোকাররম বলেন, যারা হাত কেটে দিয়েছে তারা সবাই অপরিচিত ছিল। যাত্রী সেজে আমার অটোরিকশায় উঠেছিল। তাদের কথাবার্তায় বাপ-ছেলে মনে হয়েছে।

আরও পড়ুন: চকরিয়ার নবী চেয়ারম্যানের ইশারায় মহেশখালী থেকে গায়েব হয়ে গিয়েছিল ৮ মহিষ

তিনি আরও বলেন, কালালিয়া কাটায় গাড়ি থেকে নেমে তারা আমার ওপর হামলা করে। আমাকে জোর করে টেনেহিঁচড়ে পাহাড়ের উপর নিয়ে যায়। সেখানে আমার ডান হাতের কবজি কেটে দিয়ে তারা পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, আহত লোকটি পাহাড়ের দিক থেকে দৌড়ে এসে চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মহেশখালী হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, ডান হাতের কবজি কাটা অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। আহতের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে মহেশখালী থানা পুলিশের একটি টিম হাতের কাটা অংশটি হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা গ্রামের পাহাড়ের অরণ্যে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় উদ্ধার করেছে।

যোগাযোগ করা হলে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি প্রণব চৌধুরী আলোকিত চট্টগ্রামকে বলেন, হাতের কাটা অংশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এমএসইউ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!