ভালোবেসে বিয়ে করে লাশ তরুণী, স্বামী-শাশুড়ি গ্রেপ্তার

আনোয়ারায় ভালোবেসে বিয়ে করার আড়াই বছরের মাথায় লাশ হতে হলো নাসরিন আকতার প্রমি (২০) নামে এক গৃহবধূকে। এ ঘটনায় স্বামী মো. জয়নাল আবেদীন (২২) ও শাশুড়ি মনোয়ারা বেগমকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৬ নভেম্বর) উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দর এলাকার জয়নাল আবেদীনের ঘরে এ ঘটনা ঘটে।

নাসরিন উপজেলার বারশত ইউনিয়নের পশ্চিমচাল ফতেহ আলীর বাড়ির আবদুল ছবুরের মেয়ে।

আরও পড়ুন : নাস্তা খেয়ে ঘর থেকে বের হতেই লাশ ২ বোন

এদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, ২০২১ সালে বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দর এলাকার মো. জসিম উদ্দিনের ছেলে জয়নাল আবেদীনের সঙ্গে বিয়ে হয় নাসরিন আকতার প্রমির।

নিহতের ভাই মো. পারভেজ বলেন, আড়াই বছর আগে প্রেমের সম্পর্কে জয়নাল আবেদীনের সঙ্গে প্রমির বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের এক ছেলে রয়েছে। বিয়ের কয়েক মাস পার হতেই স্বামী ও শাশুড়িসহ পরিবারের লোকজন মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে। সোমবার সন্ধ্যায় আমার সঙ্গে ভিডিও কলে কথা হয় বোনের। এরপর রাত নয়টার দিকে খবর আসে বোন আত্মহত্যা করেছে। আমার বোনকে তারা পরিকল্পিতভাবে খুন করেছে।

এ বিষয়ে বারশতের ইউপি সদস্য জমির উদ্দিন বলেন, বিয়ের পর থেকে নাসরিনকে স্বামী-শাশুড়িসহ পরিবারের লোকজন মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতো। এ নিয়ে কয়েকবার বৈঠকও হয়েছিল উভয় পরিবারের মধ্যে। যা আমরা সামাজিকভাবে সমাধান করি।

যোগাযোগ করা হলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, নাসরিন নামের এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে মামলা হয়েছে। স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিইউটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!