বিদেশি ষড়যন্ত্র নস্যাৎ করে সফল হবেন শেখ হাসিনা : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশের আসন্ন জাতীয় নির্বাচনকে বিদেশিরা কখনও প্রভাবিত করতে পারবে না। বিএনপি-জামায়াতকে ক্ষমতায় বসানোর জন্য মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপসহ কয়েকটি দেশের ষড়যন্ত্রকে নস্যাৎ করে শেখ হাসিনা সফলভাবে নির্বাচন সম্পন্ন করবেন বলে মন্তব্য করেছেন।

রোববার (১২ নভেম্বর) সকালে নগরের দেওয়ানহাট মোড় চত্বরে ডবলমুরিং থানা (উত্তর পাঠানটুলী, উত্তর আগ্রাবাদ) আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আ জ ম নাছির বলেন, বিএনপি-জামায়াতকে ক্ষমতায় বসানোর জন্য মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপসহ বাংলাদেশের উন্নয়নবিরোধী কয়েকটি দেশ নানামুখী ষড়যন্ত্র চালাচ্ছে। তারা বিএনপি-জামায়াতকে দিয়ে তাদের লক্ষ্য পূরণ করতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরিয়ে বিএনপি-জামায়াতকে সরকারে বসাতে পারলে বাংলাদেশে তারা নিজেদের আধিপত্য বিস্তার করতে পারবে। তাই তারা নির্বাচন সামনে রেখে নানামুখী ষড়যন্ত্রের ছক কষতে শুরু করেছে।

আরও পড়ুন : শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দৃষ্কৃতকারীরা সফল হতে পারেনি : আ জ ম নাছির

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা বিদেশিদের সব ষড়যন্ত্র নস্যাৎ করে নির্বাচন সফলভাবে সম্পন্ন করবেন, ইনশাল্লাহ্। বিদেশিরা কোনোভাবেই বাংলাদেশের আসন্ন জাতীয় নির্বাচনকে প্রভাবিত করতে পারবে না।

উত্তর পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস কাজেমীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান মহসিনের সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ জাকারিয়া জকু, আবদুর রশিদ লোকমান, কাজী আনোয়ার মাস্টার, হুমায়ন কবির রোকন, শেখ মাহমুদুর রহমান, আবদুস সামাদ, শামসুল হক, আবদুস শুক্কুর, মো. এরশাদ, মো. জাবেদ কামাল, কাউন্সিলর নাজমুল হক ডিউক, শাহ আলম, মো. শামসুদ্দিন, মো. ইলিয়াছ, মো. সাজ্জাদ, সোলায়মান সবুজ, মফিজুর রহমান দুলাল, মো. দিদারুল আলম ও মো. শফি আলম।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!