শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দৃষ্কৃতকারীরা সফল হতে পারেনি : আ জ ম নাছির

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে ওয়াসা ভবনের কনফারেন্স রুমে এ আয়োজন করে চট্টগ্রাম ওয়াসা শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ)।

সংগঠন সভাপতি মীর লোকমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ ও কেন্দ্রীয় শ্রমিক লীগের সহসভাপতি শফর আলী।

আরও পড়ুন : সেই সেলিনা বিপদে আবারও পাশে পেলেন আ জ ম নাছিরকে

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দিন বলেন, স্বাধীন বাংলাদেশে দুষ্কৃতকারী কিছুসংখ্যক সামরিক অফিসার, ক্ষমতালোভী দেশবিরোধীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মাধ্যমে দেশের ইতিহাসে সূচনা করে এক কালো অধ্যায়। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে শুধু ব্যক্তিকে নয় বরং একটি রাজনৈতিক হত্যাকাণ্ড সংঘটিত হয়। স্বাধীনতা যুদ্ধে পরাজিত রাজাকার, আলবদর, পরাজিত পাকিস্তান এবং সাম্রাজ্যবাদের নীল নকশায় এই জঘন্যতম ও নৃশংস হত্যাকাণ্ড ঘটায়। এর মাধ্যমে মুক্তিযুদ্ধের মূল চেতনা গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা ও সমাজতন্ত্রীবিরোধী রাষ্ট্র কায়েম করার চেষ্টা করে তারা। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে দৃষ্কৃতকারীরা সফল হতে পারেনি।

সংগঠনের সাধারণ সম্পাদক তাজুল ইসলামের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়াসা শ্রমিক খোরশেদ আলম, মো. রুহুল আমিন, এসকান্দর ,ইলিয়াস, অরুণ ঘোষ, মাহবুব, নাছির,আনোয়ার, মহরম, ফরহাদ, রেজোয়ান, জাকারিয়া, কামরুল, শহিদুল ইসলাম খান ও শিবাঙ্কর।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!