বাঁশখালীতে বিএনপির মিছিল থেকে এলোপাতাড়ি গাড়ি ভাঙচুর, চেয়ারম্যান লিয়াকতের দেহরক্ষী ধরা

চট্টগ্রামসহ সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালে বাঁশখালীতে বের হওয়া বিএনপির একটি মিছিল থেকে গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থলে থেকে ১ জনকে আটক করে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় চাম্বল এলাকায় ৫০/৬০ জন বিএনপি নেতাকর্মী লাঠি নিয়ে মিছিল বের করে। এসময় মিছিল থেকে লিয়াকত ভাই, লিয়াকত ভাই বলে স্লোগান দেয়।

আটক ব্যক্তির নাম মহিউদ্দিন (৩৫)। তিনি গণ্ডামারা ইউনিয়নের বড়ঘোনা গ্রামের মৃত আফজাল আহমদের ছেলে এবং চেয়ারম্যান লিয়াকতের দেহরক্ষী হিসেবে পরিচিত।

আরও পড়ুন : চট্টগ্রামে বিএনপির অগ্নিসন্ত্রাস ও গাড়ি ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রত্যক্ষদর্শীয় ও স্থানীয়রা জানায়, বিএনপি নেতা আব্দুর রহমানের নেতৃত্বে বের হওয়া মিছিল থেকে ১টি বাস, ৮টি অটোরিকশা, ৪টি ব্যাটারি রিকশা ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মহিউদ্দিনকে আটক করে।

এদিকে বেলা ১২টার দিকে সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী নিজের ফেসবুক আইডি থেকে হামলা ও বিক্ষোভ মিছিলের ভিডিও পোস্ট করেন। ওই ভিডিওতে একটি বাস ভাঙচুরের দৃশ্য দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে যাওয়া এএসআই আব্দুল খালেক আলোকিত চট্টগ্রামকে বলেন, মিছিল ও গাড়ি ভাঙচুরের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে এসময় মহিউদ্দিন নামে একজনকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!