রাতের আঁধারে বৃদ্ধকে পিটিয়ে খুন, রক্তাক্ত ৩

চকরিয়ার আব্দুল করিম (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রক্তাক্ত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৮ এপ্রিল) সন্ধ্যা ও রাত সোয়া ৮টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নে গুরুইন্নাকাটা এলাকায় দুদফা হামলার ঘটনা ঘটে। এরপর রাত ১২টার দিকে আহত বৃদ্ধ মারা যান।

নিহত আব্দুল করিম ওই এলাকার আয়াতুল্লাহর ছেলে। আহতরা হলেন-নিহতের ছেলে রিদুয়ান, আলী ও সাদেক।

এদিকে ঘটনার পর আজ (২৯ এপ্রিল) দুপুর তিনটা পর্যন্ত থানায় কেউ মামলা করেনি বলে জানা গেছে।

আরও পড়ুন : প্রচণ্ড রোদে খড়ের স্তূপে কাজ করতে গিয়ে হঠাৎ মাথা ঘুরে দিনমজুর লাশ

নিহতের পরিবার জানায়, বসতভিটার ওপর দিয়ে টয়লেটের পাইপ নিতে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায় প্রতিবেশী কয়েকজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাহাররিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নবী হোসাইন চৌধুরী বলেন, হামলার শিকার আব্দুল করিমকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দ্বিতীয় দফার হামলায় তিনি মারা যান।

চেয়ারম্যান আরও বলেন, আহত আব্দুল করিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার পরামর্শ দেন। এরপর স্বজনরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানেও শঙ্কামুক্ত না হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

যোগাযোগ করা হলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, নিহত বৃদ্ধের লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, আজ দুপুর ৩টা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এজাহার দেওয়া হয়নি। এরপরও খুনে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!