ফের ষড়যন্ত্রে মেতেছে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি : বেদার

সেক্টর কমান্ডারস ফোরামের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক বেদারুল আলম চৌধুরী বেদার বলেছেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি আবারও বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনার বিকাশ ও অর্থনৈতিক অগ্রযাত্রা থামিয়ে দিতে চায়।

সেক্টর কমান্ডারস ফোরাম – মুক্তিযুদ্ধ ‘৭১ বান্দরবান পার্বত‍্য জেলার সাংগঠনিক অধিবেশনে প্রধান অতিখির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠন সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সাধন চন্দ্র দাশের সভাপতিত্বে শুক্রবার (২৪ নভেম্বর) জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ আয়োজন করা হয়।

সাধারণ সম্পাদক মো. কামাল পাশার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মো. সেলিম চৌধুরী ও সদস্য মঈনুল আলম খান।

বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা সত‍্যেন্দ্র মজুমদার, বীর মুক্তিযোদ্ধা রাজা মিয়া, বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ, বীর মুক্তিযোদ্ধা দিলীপ দাশ, বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, বীর মুক্তিযোদ্ধা মো. এয়াকুব, বীর মুক্তিযোদ্ধা আবদুর রহীম, বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ, বীর মুক্তিযোদ্ধা আবদুল জলিল, শ্রমিক নেতা রফিকুল ইসলাম, কামরুল হাসান টিপু, লুসাই মং, নারীনেত্রী পাই উ ক্রঞ মার্মা ও নার্গিস সুলতানা এবং  যুবনেতা লিটন চক্রবর্তী।

সভায় সর্বসম্মতিতে বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র দাশকে সভাপতি ও মো. কামাল পাশাকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যের বান্দরবান জেলা সেক্টর কমান্ডারস ফোরামের কার্যকরী কমিটি গঠন করা হয়।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!