ভালোবাসা দিবসে ভালোবাসার গলিতে প্রেমিক—প্রেমিকা নয়, পাওয়া গেল চোর!

নগরের পরিচিত এলাকার একটি ‘লাভ লেইন’। বাংলা করলে এলাকাটির নামের অর্থ দাঁড়ায় ‘ভালোবাসার গলি’। ভালোবাসা দিবসে ভালোবাসার সেই গলিতে প্রেমিক-প্রেমিকা খুঁজে পাওয়া না গেলেও ধরা পড়েছে এক চোর!

নগরের একটি বাসায় গৃহকর্মী সেজে চুরির অভিযোগে জাহেদা বেগম (৪০) নামের ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৩ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে নগরের কোতোয়ালী থানার লাভলেইন ঝাউতলা সেবক কলোনি (মেথরপট্টি) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে প্রায় ৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার জাহেদা ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের ফারুক সাহেবের বাড়ির মৃত শামসুল হকের মেয়ে। তিনি নগরের লাভলেইন ঝাউতলা মেথরপট্টি এলাকায় বসবাস করতেন।

আরও পড়ুন: ‘বড় চোর’—ফলমণ্ডির চাকরি সেরে জুয়ার আসরে, টাকার নেশায় জড়ায় চুরি পেশায়

কোতোয়ালী থানা সূত্রে জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারি জামালখান এলাকার খ্রিস্টানপাড়ায় একটি বাসায় গৃহকর্মীর কাজ নেন জাহেদা বেগম। বাসায় কাজের সুযোগে পরিবারের সবার বিশ্বস্ততা অর্জন করেন। গত ১৩ ফেব্রুয়ারি দুপুর ১টার দিকে বাসার সবার অগোচরে ড্রেসিং টেবিলের ড্রয়ার এবং আলমারি থেকে ৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যান। পরে এ ঘটনায় থানায় মামলা করেন বাসার গৃহকর্তা।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মো. নওশের কোরেশী আলোকিত চট্টগ্রামকে বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে লাভলেইন ঝাউতলা সেবক কলোনি এলাকা থেকে অভিযুক্ত জাহেদা বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তার হেফাজতে থাকা ৭ ভরি চোরাই স্বর্ণালঙ্কার ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গৃহকর্মী হিসেবে কাজ করার সময় বাসার স্বর্ণালঙ্কার ও নগদ টাকা কোথায় এবং কীভাবে রাখা হতো সে বিষয়ে নজর রাখতেন জাহেদা। পরে সুযোগ বুঝে চুরি করে নিয়ে পালান। চুরি করার পর তিনি ওই এলাকায় যাওয়া-আসা বন্ধ করে দেন। এর আগেও তিনি নগরের একাধিক বাসায় চুরি করার কথা স্বীকার করেছেন।

আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!