পোর্ট সিটি ইউনিভার্সিটিতে নবীনবরণ

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামার-২০২৩ সেমিস্টারে ৩১ ব্যাচে ভর্তি হওয়াদের নবীনবরণ হয়েছে।

শনিবার (২২ জুলাই) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপাচার্য অধ্যাপক ড. মো. নূরল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান তাহমিনা খাতুন ।

তিনি বলেন, মানসম্মত শিক্ষা দিয়ে আমাদের বিশ্ববিদ্যালয় সুনামের সঙ্গে এগিয়ে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের নবীন যারা এসেছেন আপনাদের এখান থেকে ভালো শিক্ষা নিয়ে ভালো মানুষ হওয়ার দৌড়ে এগিয়ে যেতে হবে। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা খুবই আন্তরিক। শিক্ষকরা সবসময় ভালো পাঠদান করান। এ বিশ্ববিদ্যালয়ে শুধু একাডেমিক পড়াশোনা নয়, পাশাপাশি রয়েছে কো-কারিকুলার অ্যাক্টিভিটিস। যা একজন শিক্ষার্থীর জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন : পোর্ট সিটি ইউনিভার্সিটিতে ‘ফ্যাক্ট চেকিং’ নলেজ শেয়ারিং

এতে স্বাগত বক্তব্য রাখেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার মো. ওবায়দুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. গণেশ চন্দ্র রায়, ট্রাস্টি বোর্ডের সদস্য হায়দার চৌধুরী রোটন, একাডেমিক অ্যাডভাইজার অধ্যাপক ড. এম. মজিবুর রহমান, অধ্যাপক ড. নিজামূল হক ভুঁইয়া, ডা. জাহানারা আরজু, ট্রাস্টি বোর্ডের সদস্য মো. আলী আজম স্বপন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ইঞ্জিনিয়ার মাফজল আহমেদ, ব্যবসা প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ফসিউল আলম এবং ব্যবসায় প্রশাসন বিভাগের সভাপতি ড. রাজীব চক্রবর্তী এবং সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের চেয়ারম্যান জুয়েল দাশ।

অনুষ্ঠানে ১০০ জন শিক্ষার্থীকে বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন থেকে মেধা, মুক্তিযোদ্ধা, আদিবাসী, খেলোয়াড়, ডিবেট, গরিব ছাত্রীসহ বিভিন্ন কোটায় বৃত্তি দেওয়া হয়।

শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এআইটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!