পেনিনসুলার ৯০৫ নম্বর রুমে খুন পোল্যান্ডের নাগরিক

চট্টগ্রাম নগরের পেনিনসুলা চিটাগং নামের আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে এক বিদেশি নাগরিক রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

সোমবার (৪ মার্চ) বেলা ১২টার দিকে জিইসির মোড় এলাকার ওই হোটেলের ৯০৫ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

হোটেলের রেজিস্ট্রারে নিহত ব্যক্তির নাম লেখা রয়েছে— ZDZISLAW MICHAL CZERYBA। বয়স ৫৮ বছর। তিনি পোল্যান্ডের নাগরিক এবং তাঁর কর্মস্থল সিইপিজেডের ক্যানপার্ক গার্মেন্টস বলে উল্লেখ করা হয়। গত ২৪ ফেব্রুয়ারি তিনি এ হোটেলে উঠেন।

আরও পড়ুন : চট্টগ্রামে ছুরি মেরে ওমরগণি এমইএস কলেজের ছাত্রকে খুন

পুলিশ জানায়, উদ্ধার করা লাশের মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে তাকে খুন করা হয়েছে বলে ধারো করা হচ্ছে।

এ বিষয়ে সিএমপির উপকমিশনার (দক্ষিণ) মো. মোস্তাফিজুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ সকাল সাড়ে ১১টার দিকে হোটেল থেকে থানায় খবর আসে ৯০৫ নম্বর কক্ষে থাকা এক ব্যক্তির সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখতে পায় বিছানার এক পাশে মৃত অবস্থায় এক ব্যক্তি পড়ে আছেন।

উপকমিশনার আরও বলেন, লাশের মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। হোটেলের রুমটি অগোছালো ছিল। ধারণা করছি তাকে খুন করা হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে ঘটনার আসল রহস্য জানা যাবে। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!