পারকি বিচে হঠাৎ হানা পাগলা কুকুরের, রক্তাক্ত ২৫

আনোয়ারায় ঘুরে বেড়াচ্ছে এক পাগলা কুকুর। যাকে সামনে পাচ্ছে তাকেই কামড়াচ্ছে। শিশু—পর্যটকসহ এ পর্যন্ত ২৫ জনেরও বেশি মানুষ রক্তাক্ত হয়েছে তার কামড়ে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার বারশত ইউনিয়নের পারকি ও রাঙাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রয়েছেন পারকি এলাকার মো. মিজান (২৮), হাইলধর ইউনিয়নের তেকোটা সাইফুদ্দিন (৪৫), ফটিকছড়ি এলাকার নেজাম (২৯), চন্দনাইশের খোরশেদ আমিন (২৮) ও সীতাকুণ্ডের নাফিসা (২)। বাকিদের পরিচয় পাওয়া জানা যায়নি।

আরও পড়ুন : ১৫ জনের রক্ত ঝরানোর পর পাগলা কুকুরকে পিটিয়ে মারল এলাকাবাসী

জানা যায়, শনিবার বিকালে পারকি বিচ এলাকায় একটি পাগলা কুকুর হঠাৎ ঘুরতে আসা পর্যটক ও স্থানীয়দের উপর আক্রমণ করে। এসময় শিশুসহ ২৫ জনেরও বেশি মানুষকে কামড়িয়ে আহত করে। আহতরা আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা নেন। পরে রাত ৯টার দিকে দারুল সুন্নাহ মাদ্রাসা এলাকায় স্থানীয়রা কুকুরটিকে মেরে ফেলে।

স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন বলেন, পাগলা কুকুরের আক্রমণে নারীসহ ২৫ জনের বেশি মানুষ আহত হয়েছে। আমার বাড়ির পাশে ভাতিজা ও এক মেয়েকে কামড় দিয়েছে। পরে স্থানীরা কুকুরটিকে আটক করে।

এ বিষয়ে রাঙাদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. সোহরাওয়ার্দী আলোকিত চট্টগ্রামকে বলেন, একটি পাগলা কুকুর পারকি সমুদ্রসৈকত এলাকায় হঠাৎ পর্যটকদের আক্রমণ করে। খবর নিয়ে জেনেছি ২৫ জনের বেশি মানুষকে কামড়িয়েছে।

কাঞ্চন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!