সাতসকালে বিএসআরএম কর্মকর্তাকে ছুরি মেরে নিয়ে গেল মোটরসাইকেল

মিরসরাইয়ে মো. ইয়াছিন (৪২) নামের এক যুবককে কুপিয়ে মোটরসাইকেল নিয়ে গেছে ছিনতাইকারীরা।

শনিবার (২৭ আগস্ট) সকাল ৬টায় উপজেলার বড়তাকিয়া বাজারের বঙ্গবন্ধু শিল্পনগর সড়কের সরকারটোলা শান্তিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইয়াছিন মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মিরসরাই থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: কর্ণফুলীতে ছুরি মেরে যুবক খুন

জানা গেছে, ইয়াছিন উপজেলার বারইয়ারহাট বিএসআরএমের সিনিয়র এক্সিকিউটিভের (সাপ্লাই অ্যান্ড ম্যানেজমেন্ট) দায়িত্বে রয়েছেন। তিনি মঘাদিয়া ইউনিয়নের কাজিরতালুক গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

ছিনতাইয়ের শিকার ইয়াছিন বলেন, আজ (শনিবকার) মোটরসাইকেলে অফিসে যাচ্ছিলাম। সকাল ৬টার দিকে শিল্পনগর সড়কের সরকারটোলা এলাকায় ওঁৎ পেতে থাকা তিন যুবক রাস্তায় ছুরি নিয়ে পথরোধ করে। এসময় মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে রাস্তার পাশে পড়ে যাই। এরপর তারা আমাকে ছুরি দিয়ে আঘাত করে। এসময় আমি উঠে দৌড় দিলে তারা আমার মোটরসাইকেল নিয়ে চলে যায়। এ ঘটনায় মিরসরাই থানায় অভিযোগ দিয়েছি।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার ডিউটি অফিসার (দায়িত্বরত) উপপরিদর্শক মো. আতাউর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনায় ভিকটিম ইয়াছিন থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!