চট্টগ্রাম মেডিকেলেও বাঁচানো গেল না সিডিএম বাসের ধাক্কায় রক্তাক্ত সেই নারীকে

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পথচারী নিলুফা আক্তার মাসুদা (৩২) মারা গেছেন।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিন বিকালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিলুফা আক্তার মাসুদা মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সৈদালী এলাকার আব্দুল হক মাস্টার বাড়ির আবুল হোসেনের মেয়ে। তিনি এক ছেলে ও এক মেয়ের মা।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মায়ানী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইয়াছিন।

আরও পড়ুন : চট্টগ্রামে ২ মাইক্রোবাসকে দুমড়েমুচড়ে দিল সিডিএম বাস, আহত ২০

এর আগে মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুর ৩টায় সড়ক দুর্ঘটনায় আহত নিলুফা আক্তার মাসুদাকে সংকটাপন্ন অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের স্বজন জিয়াউল হক বলেন, মঙ্গলবার সকালে মেয়ের উপবৃত্তির টাকার জটিলতা নিরসনে ভাই ও মেয়েকে নিয়ে মিরসরাই সদরের বিকাশ অফিসে যাচ্ছিল মাসুদা। ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার হঠাৎ দুর্ঘটনায় আহত হয় তারা তিনজন।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল ১১টার দিকে মিরসরাই সদরের ফুটওভার ব্রিজের দক্ষিণ পাশে চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায় সিডিএম পরিবহনের যাত্রীবাহী একটি বাস। এরপর বাস দুটি একসঙ্গে চলতে থাকে। কিছুদুর যাওয়ার পর মিরসরাই সরকারি মডেল স্কুলের সামনে বাঁ দিকে মোড় নিলে সড়কের পাশে পার্কিং করা দুটি মাইক্রোবাসকে চাপা দেয় সিডিএম বাসটি। এসময় স্কুলের দেয়ালের সঙ্গে আটকে বেশ কয়েকজন পথচারী এবং বাসযাত্রী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন এসে উদ্ধার করে তাদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনার পর প্রাইভেটকার মালিক বাদী হয়ে বাসচালককে আসামি করে মিরসরাই থানায় মামলা করেন।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!