চট্টগ্রামে ২ মাইক্রোবাসকে দুমড়েমুচড়ে দিল সিডিএম বাস, আহত ২০

মিরসরাইয়ে চলন্ত বাসের ধাক্কায় দুটি মাইক্রোবাস দুমড়েমুচড়ে গেছে। এসময় বাসের যাত্রী, পথচারী, স্কুল শিক্ষার্থীসহ আহত হয়েছে অন্তত ২০ জন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরে এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে সদরের সেবা আধুনিক হাসপাতাল ও মাতৃকা হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন- শাকিল, রোজিনা আক্তার, নুরুল আবছার, সাইফুল ইসলাম, হালিমা বেগম, নিলুপা আক্তার মাসুদা, পাখি আক্তার, দিপক, বাস চালক আবুল বশর, শিশু সাদনান, আফসানা ইতি, মাহিন মোনতাহিন। বাকিদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে নিলুপা আক্তার মাসুদার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : মিরসরাইয়ের সেই মার্কেটে ফের চুরি, অভিযোগ খুঁজে পাচ্ছে না পুলিশ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ১১টার দিকে মিরসরাই সদরের ফুটওভার ব্রিজের দক্ষিণ পাশে চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায় সিডিএম পরিবহনের যাত্রীবাহী একটি বাস। এরপর বাস দুটি একসঙ্গে চলতে থাকে। কিছুদুর যাওয়ার পর মিরসরাই সরকারি মডেল স্কুলের সামনে বাঁ দিকে মোড় নিলে সড়কের পাশে পার্কিং করা দুটি মাইক্রোবাসকে চাপা দেয় সিডিএম বাসটি। এসময় স্কুলের দেয়ালের সঙ্গে আটকে বেশ কয়েকজন পথচারী এবং বাসযাত্রী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন এসে উদ্ধার করে তাদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. রায়হান বলেন, দুর্ঘটনায় আহত বেশ কয়েকজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সোহেল সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!