চট্টগ্রামে ৩ বন্ধু ধর্ষণ করছিল স্ত্রীকে, দাঁড়িয়ে দেখছিল পাষণ্ড স্বামী

চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণ করেছে তিন বন্ধু। পরে রক্তাক্ত ওই গৃহবধূকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

সোমবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ভুক্তভোগী নারীর সঙ্গে হারবাং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কাটাখালী এলাকার বাসিন্দা ছৈয়দ আলমের ছেলে নাসির উদ্দিনের এক বছর আগে বিয়ে হয়। তাদের দ্বিতীয় বিয়ে। ওই নারীর আগের সংসারের দুই ছেলে-মেয়ে রয়েছে। তারা নানীর সঙ্গে থাকত।

আরও পড়ুন : প্রেমিকা ধর্ষণ—৩ ধর্ষক বন্ধু ধরা খেলেও পালিয়েছে পাষণ্ড প্রেমিক

ভুক্তভোগী গৃহবধূ জানান, বরইতলী ইউনিয়নের বাসিন্দা সালাহউদ্দিন আহমদের চট্টগ্রামের বাসায় গৃহকর্মীর কাজ করতেন তিনি। গত রোববার ভোট দিতে বাবার বাড়ি যান। পরদিন সোমবার রাত ৭টার দিকে স্বামী নাসির উদ্দীনসহ তিন বন্ধু তাকে বাড়ি নেওয়ার কথা বলে সড়কের পাশের একটি ঝুপড়ি ঘরে নিয়ে যায়। এরপর লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করার পর পর্যায়ক্রমে ধর্ষণ করেন নাসিরের তিন বন্ধু। এসময় নাসির দূরে দাঁড়িয়ে দেখছিল।

তিনি আরও জানান, স্বামী নাসির উদ্দিন কাঠ মিস্ত্রির কাজ করতেন। একপর্যায়ে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে ভরণপোষন দিতেন না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করছিলেন। ওখান থেকে বেতনের টাকা দিতে বারবার চাপ দিতেন স্বামী। টাকা না দেওয়ায় কয়েকবার মেরে ফেলার হুমকি দেন নাসির।

যোগাযোগ করা হলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!