চট্টগ্রামে হঠাৎ গ্যাস লাইন বিস্ফোরণ, নিহত ১

নগরের মধ্যম হালিশহরে গ্যাস লাইন বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৭ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে মধ্যম হালিশহর ধুপপুল এলাকার একটি বাসায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আব্দুল খালেক (৬৫)। আহত আনোয়ারা বেগম তার স্ত্রী। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ৩৬ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন।

জানা যায়, রোববার রাত দেড়টার দিকে মধ্যম হালিশহর ধুপপুল এলাকার একটি ভাড়া বাসায় গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। পরে সেখান থেকে স্বামী-স্ত্রী দুজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়। এরপর তাদের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল খালেকের মৃত্যু হয়। গুরুতর আহত স্ত্রী আনোয়ারা বেগম এখনও চিকিৎসাধীন।

বন্দর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শামীম মিয়া আলোকিত চট্টগ্রামকে বলেন, রাত দেড়টার দিকে মধ্যম হালিশহর ধুপপুল এলাকার একটি ভাড়া বাসায় গ্যাস লাইন বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণ করি। পরে সেখান থেকে দুজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠায়। প্রাথমিকভাবে গ্যাস লাইন বিস্ফোরণের তথ্য পাওয়া গেছে। ক্ষয়ক্ষতি ও বিস্তারিত তদন্তের পর জানা যাবে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক আলোকিত চট্টগ্রামকে বলেন, গতকাল দিবাগত রাত দুটার দিকে দুজনকে দগ্ধ অবস্থায় নিয়ে এলে ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল খালেক নামে একজনের মৃত্যু হয়। আনোয়ারা বেগম নামে আরও একজন চিকিৎসাধীন রয়েছেন। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

এএইচ/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!