চট্টগ্রামে আসামির গাড়ির ধাক্কায় নারী লাশ

মিরসরাইয়ে আসামি বহনকারী পুলিশের মাইক্রোবাসের ধাক্কায় ফিরোজা বেগম (৫৪) নামে এক নারী নিহত হয়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফিরোজা বেগম উপজেলার ইছাখালী ইউনিয়নের ভূঁইয়া গ্রামের মজিবুল হক মিস্ত্রী বাড়ির এনামুল হকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল ১১টার দিকে ঠাকুরদীঘি বাজার ইউনিয়ন পরিষদ অফিসের সামনে মহাসড়ক পার হওয়ার সময় আসামি বহনকারী পুলিশের একটি মাইক্রোবাস এসে হঠাৎ ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই নারী নিহত হন।

আরও পড়ুন : পাথর বোঝাই ড্রাম ট্রাকের সঙ্গে রাবার বোঝাই ট্রাকের সংঘর্ষে ২ ভাই লাশ

নিহতের ভাগ্নে আশরাফুল আলম রুবেল বলেন, আমার খালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (মাস্তান নগর হাসপাতাল) থেকে চিকিৎসা শেষে ফেরার পথে সড়ক পার হওয়ার সময় দুর্ঘটনায় নিহত হন।

জানতে চাইলে মাস্তান নগর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৌমিতা রায় বলেন, ফিরোজা বেগম নামের ওই নারী হাসপাতালে আনার আগেই মারা যান। তার শরীরে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (পরিদর্শক) সোহেল সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মাইক্রোবাসটি থানা হেফাজতে রয়েছে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, ভাড়ায় নেওয়া একটি মাইক্রোবাসে করে কয়েকজন আসামিকে চট্টগ্রাম আদালতে নেওয়া হচ্ছিল। ঠাকুরদীঘি এলাকায় একজন নারী সড়ক পার হওয়ার সময় ওই মাইক্রোবাসের ধাক্কায় নিহত হন। পরে আসামিদের অন্য আরেকটি গাড়িযোগে আদালতে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!