খুনের ৭ মাস পর ৫ খুনিকে ধরল র‌্যাব

নেত্রকোণায় কৃষক এরশাদ মিয়াকে কুপিয়ে খুনের ঘটনার সাত মাস পর ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। ঢাকা ও মুন্সিগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (৭ জানুয়ারি) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মো. নূরুল আবছার।

আরও পড়ুন : চট্টগ্রামে ২ ভাই খুন—এক খুনি লুকিয়ে ছিল নিমতলায়, অন্যজন গোসালডাঙায়

গ্রেপ্তাররা হলেন- নেত্রকোণার আটপাড়া থানার হাতিয়া গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে আবদুল মোমেন ওরফে সবুজ মিয়া (৬৫), তার দুছেলে মো. রুমান মিয়া (২৪) ও মো. আরমান মিয়া (১৮), দুভাই আবুল কাশেম (৫৫) ও শফিকুল ইসলাম (৩৭)।

যোগাযোগ করা হলে র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, ভিকটিমের সঙ্গে আসামিদের জমি সংক্রান্ত পূর্বশত্রুতা ও মামলা ছিল। গত বছরের ২৬ মে আদালতে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে আসামিরা তার ওপর হামলা করেন। এসময় তাকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যান আসামিরা। এ ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে ১৯ জনকে আসামি করে আটপাড়া থানায় মামলা করেন।

তিনি বলেন, তিন আসামিকে মুন্সীগঞ্জের মুক্তারপুর এবং দুআসামিকে ঢাকার দক্ষিণখান থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা এরশাদ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!