চট্টগ্রামে ২ ভাই খুন—এক খুনি লুকিয়ে ছিল নিমতলায়, অন্যজন গোসালডাঙায়

রাঙ্গুনিয়ায় ছুরিকাঘাতে আপন দুভাইকে খুনের মামলায় পলাতক আসামি দুভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- দক্ষিণ রাঙ্গুনিয়ার পশ্চিম খুরুশিয়া এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম প্রকাশ সাইফু (৪২) ও তাঁর ছোট ভাই মো. মোর্শেদুল আলম (২২)।

নিহতরা হলেন- একই এলাকার জহির আহমেদের ছেলে জালাল উদ্দিন (২৮) ও কামাল হোসেন (২৫)।

র‌্যাব জানায়, গত ১৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া গ্রামে গরুর গলা থেকে রশি খুলে নেওয়ার ঘটনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হন আপন দুভাই জালাল উদ্দিন ও কামাল হোসেন। এ ঘটনায় ১৭ ডিসেম্বর সকালে নিহতদের বাবা জহির আহমেদ বাদী হয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় মামলা করেন।

আরও পড়ুন: টেকনাফে অস্ত্রের ভয় দেখিয়ে ৮ জনকে অপহরণ, টাকা না পেলেই ‘খুন’

মামলায় আসামি করা হয় শফিকুল ইসলাম ও তার তিন ছেলে খোরশেদ আলম, মোরশেদ আলম ও সাইফুল আলমকে। ঘটনার দিন হত্যাকাণ্ডে জড়িত শফিকুল ইসলাম ও তাঁর ছেলে খোরশেদ আলমকে ধরে পুলিশে দেয় স্থানীয়রা। সেখান থেকে পালিয়ে যায় অপর দুই আসামি মো. সাইফুল ইসলাম প্রকাশ সাইফু ও মো. মোর্শেদুল আলম।

এ বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নগরের বন্দর থানার পূর্ব নিমতলা ডিয়ারপাড়ায় একটি ভবনের চতুর্থ তলায় আত্মগোপনে থাকা মামলার ৪ নম্বর আসামি মো. সাইফুল ইসলাম প্রকাশ সাইফুকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, পরে তার দেওয়া তথ্যে একইদিন রাত দেড়টার দিকে বন্দর থানার পশ্চিম গোসাইলডাঙার একটি বাড়ি থেকে ২ নম্বর আসামি মো. মোর্শেদুল আলমকে গ্রেপ্তার করা হয়। তারা দুজনই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!