কাপ্তাই থেকে মাছ নিয়ে ফেরা হলো না ব্যাংক কর্মকর্তার

চট্টগ্রাম হাজী মুহসিন কলেজ থেকে মাস্টার্স ও এমবিএ শেষ করে মাস দুয়েক আগে বেসরকারি ওয়ান ব্যাংকে যোগ দেন কাজী রিফাত (২২)। আজ (শনিবার) সকালে চার বন্ধু মিলে কাপ্তাই থেকে মাছ নিয়ে অটোরিকশায় বাসায় ফিরছিলেন। কিন্তু কাপ্তাই-চট্টগ্রাম সড়কের শেখ রাসেল ইকো পার্কের সামনে আসতেই ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে রিফাতের প্রাণ।

আজ (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে রাঙ্গুনিয়ার কোদালা বন বিট এলাকার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের শেখ রাসেল ইকো পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিফাত রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের কাজী বাড়ি গ্রামের কাজী নুরুল কবির প্রকাশ পুতুল সওদাগরের প্রথম ছেলে। তিনি ওয়ান ব্যাংক চন্দ্রঘোনা শাখার কাস্টমার রিলেশন অফিসার ছিলেন।

এদিকে ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়ে গেছে। পরে নিশ্চিন্তাপুর এলাকায় আরবিএম ব্রিকস ফিল্ডে গিয়ে ঘাতক ট্রাকটি সনাক্ত করে রিফাতের সহপাঠীরা। ঘটনাস্থল থেকে হেলপারকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে একই গাড়িতে থাকা রিফাতের সহপাঠীরা জানান, আজ সকালে চার বন্ধু মিলে বাসার জন্য কাপ্তাই থেকে মাছ নিয়ে অটোরিকশায় আসছিলেন। শেখ রাসেল ইকো পার্কের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা চট্টমেট্টো ড ১১-১৮৬২ নম্বরের ইটভাটার একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় গাড়ি থেকে ছিটকে পড়েন রিফাত। সেখান থেকে সহপাঠীরা তাকে প্রথমে চন্দ্রঘোনা খ্রিস্টান হাসপাতাল নিয়ে যায়। পরে চট্টগ্রাম নগরের পার্কভিউ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

যোগাযোগ করা হলে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মিল্কি বলেন, আজ সকালে সড়ক দুর্ঘটনায় কাজী রিফাত নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। ঘটনার পর ট্রাকচালক গাড়ি নিয়ে পালিয়েছেন। তবে হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!